টেলিটক কাস্টমার কেয়ারে পরিচয় গোপন করে প্রতিমন্ত্রীর ফোন, তবুও মেলেনি সেবা

টেলিটক কাস্টমার কেয়ারে পরিচয় গোপন করে ফোন করে গ্রাহকদের অভিযোগের সত্যতা পেলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

জাতীয় সংসদ ভবনে বৃহস্পতিবার ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকে টেলিটকের সেবার মান নিয়ে প্রশ্ন উঠলে প্রতিমন্ত্রী বৈঠক থেকেই কল করেন।

বৈঠকে অংশ নেওয়া এক কর্মকর্তা সাংবাদিকদের বলেন, লাউড স্পিকার অন করে প্রতিমন্ত্রী কথা বলেছিলেন, ফলে বৈঠকে উপস্থিত টেলিটকের কর্মকর্তারাও ওই কথপোকথন শোনেন।

এর আগে ওই বৈঠকে রাষ্ট্রায়ত্ত টেলিটকের কাস্টমার কেয়ারের সেবার মান অন্যান্য বেসরকারি মোবাইল ফোন অপারেটরদের মতো নয় বলে আলোচনা হয়।

অভিযোগের কথা বলা হলেও টেলিটক কর্মকর্তারা তা মানতে রাজি না হওয়ায় প্রতিমন্ত্রী প্রকৃত চিত্র জানতে সরাসরি নিজেই ফোন করেন বলে সংসদীয় কমিটির এক সদস্য সাংবাদিকদের জানান।

প্রতিমন্ত্রী জুনায়েদ পলক তার নিজের ফোন থেকে টেলিটকের কাস্টমার কেয়ারে ফোন দিয়ে থ্রি-জি ইন্টারনেট গ্রাহক হিসেবে নিজের সমস্যার কথা বলেন।

ওই কর্মকর্তা বলেন, কাস্টমার কেয়ারের একজন প্রতিনিধি সঙ্গে প্রতিমন্ত্রীর কথা হয়। তবে নিজের সমস্যার কথা জানানোর পরও কোনো সমাধান তিনি পাননি।



মন্তব্য চালু নেই