টাঙ্গাইলের কালিহাতি উপজেলাকে নিরক্ষরমুক্ত করার ঘোষনা

আলোকিত কালিহাতি কর্তৃক ২০ ফেব্রুয়ারি সন্ধ্যায় এলেঙ্গা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে কালিহাতী উপজেলাকে নিরক্ষরমুক্ত করার ঘোষণা দিলেন আলোকিত কালিহাতির আহবায়ক মোঃ আব্দুল আলীম।

এই ঘোষণা বাস্তবায়নের অংশ হিসাবে ভাষা শহীদদের বুকের তাজা রক্তে অর্জিত মাতৃভাষার অধিকার রক্ষার এই মাসেই প্রাথমিকভাবে কালিহাতি উপজেলার বিভিন্ন এলাকায় “আলোকিত নৈশ বিদ্যালয়ে” নামে চারটি নৈশ বিদ্যালয় চালু করতে যাচ্ছে বলে তিনি জানান কালিহাতি পৌরসভা , এলেঙ্গা পৌরসভা , নারান্দিয়া ইউনিয়ন ও সহদেবপুর ইউনিয়নে এই চারটি নৈশ বিদ্যালয় এর র্কাযক্রম শুরু করতে যাচ্ছে ।

কালিহাতি ও এলেঙ্গা পৌরসভা এলাকার নৈশ বিদ্যালয় দুটি কমপক্ষে আগামী ৬ মাস ব্যাপী এবং অন্যান্য এলাকার বিদ্যালয় গুলো ৩ মাস ব্যাপী চলবে। ধারাবাহকিভাবে কালিহাতির প্রতিটি ইউনিয়ন, ওর্য়াড ও গ্রামে আলোকিত নৈশ বিদ্যালয় স্থাপন কর কালিহাতিকে নিরক্ষরমুক্ত করে তোলায় দৃঢ় সংকল্প বদ্ধ আলোকিত কালিহাতি। এসময় উপস্থিত ছিলেন সাপ্তাহকি যুগধারার প্রধান সম্পাদক রশিদ আহাম্মদ আব্বাসি, এলেঙ্গা প্রেসক্লাব এর সভাপতি মোঃ হাবিবুর রহমান সরকার, সাধারন সম্পাদক ওয়ারেসুল ইসলাম, দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি রাইসুল ইসলাম লিটন, এলেঙ্গা প্রেসক্লাব এর সহ-সভাপতি ও দৈনিক মানবজমিনের কালিহাতি প্রতিনিধি শাহিন আলম,দৈনিক র্অথনীতি কাগজের জেরা প্রতিনিধি শিপন আহাম্মেদ, আলোকতি কালিহাতির যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম, সাপ্তাহিক যুগধারার স্টাফ রিপোটার শরিফুল ইসলাম শরিফ, ভোরেরর্বাতার ভারপ্রাপ্ত সম্পাদক আল আমিন, দৈনিক প্রগতির আলোর প্রতিনিধি জাহাঙ্গির আলম, এন জি ও নেতা শাহাদাত হোসেন, সাংবাদিক ফয়সাল আহাম্মেদ ও আলোকিত কালিহাতির সদস্যগণ উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই