ঝালকাঠিতে ৩ দিনব্যাপী ডিজিটাল উদ্ভোবনী মেলা-২০১৫ শুরু

ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে সর্বস্তরের তথ্য যোগাযোগ প্রযুক্তির ব্যবহার নিশ্চিত করতে এবং জনগনের দোরগোড়ায় তথ্যসেবা পৌছে দেয়ার লক্ষে ঝালকাঠি জেলা প্রশাসকের উদ্দোগে বৃহস্পতিবার শুরু হয়েছে ৩ দিনব্যাপী ডিজিটাল উদ্ভোবনী মেলা-২০১৫। ঝালকাঠি শিল্পকলা একাডেমী প্রাঙ্গনে বৃহস্পতিবার বিকাল ৩টায় ২৯ জানুয়ারী থেকে ৩১ জানুয়ারী আয়োজিত এ মেলার উদ্ভোধন করেন বরিশাল বিভাগীয় কমিশনার অতিরিক্ত সচিব মোঃ গাউস।

ঝালকাঠি জেলা প্রশাসক মোঃ শাখাওয়াত হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় কমিশনার অতিরিক্ত সচিব মোঃ গাউস। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ মজিদ আলী, এডিসি রেভিনিউ মোঃ সাইদুল হক। সভায় ঝালকাঠি সদর উপজেলা চেয়ারম্যান মোঃ সুলাতান হোসেন খান, জেলা ৪ উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ উর্ধতন কর্মকর্তা, ঝালকাঠি সরকারী কলেজ, সরকারী মহিলা কলেজ সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

৩ দিনব্যাপী ডিজিটাল উদ্ভোবনী মেলায় জেলার সকল ইউনিয়ন ও পৌর ডিজিটাল সেবা কেন্দ্রের উদ্দোক্তারা, তথ্য অফিস ও তথ্যপ্রযুক্তি বিষয়ক প্রতিষ্ঠানের ২৪টি ষ্টল তথ্য ও প্রযুক্তি বিষয়ক কর্মকান্ড প্রদর্শনীতে অংমগ্রহন করেন। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিপুল সংখ্যক শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষের ঢল নামে।



মন্তব্য চালু নেই