জয়পুরহাটের পাঁচবিবি থেকে ছিনতাই হওয়া ধান বোঝাই ট্রাক কালাইয়ে উদ্ধার : আটক-১

বৃহস্পতিবার বিকালে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা থেকে ছিনতাই হওয়া ধান বোঝাই ট্রাক ও ধান উদ্ধার সহ এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আজিজুল ইসলাম নামে একজনকে আটক করেছে পুলিশ।

জেলার পাঁচবিবি থানা পুলিশ সুত্রে জানা গেছে, গত বুধবার রাত একটার দিকে পাঁচবিবির বিনধারা থেকে ক্রয়কৃত ২৭০ বস্তা ধান নিয়ে নওগাঁর উদ্দেশে ঢাকা মোট্রো-ট ১৮-৪১২২ নম্বরের ট্রাকটি রওনা দেয়। ট্রাকটি পাঁচবিবি উপজেলার পাঁচবিবি উচা্ইঁ সড়কের বাঙ্গালদহ এলাকায় পৌঁছিলে ব্যারিকেড দিয়ে ট্রাকের চালক ও হেলপারকে মারপিট করে নেমে দিয়ে দুর্বৃত্তরা ট্রাক নিয়ে চম্পট দেয়।

কালাই উপজেলার মোলামগাড়ি বাজারে পি্রৃন্স চৌধূরীর চাতালে ৭০কেজি ওজনের ২৭০ বস্তা ধান বিক্রি করে দুর্বৃত্তরা ট্রাকটি নিয়ে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জের ফাঁসিতলা নামক স্থানে ট্রাকটি ফেলে পালিয়ে যায়। কালাই থানা পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে কালাই উপজেলার কাদিরপুর গ্রামের আজিজুল ইসলামকে মোলামগাড়ি বাজার থেকে বৃহস্পতিবার বিকালে আটক করে। তার কাছ থেকে উদ্ধার করা ধানের ট্রাক চালানও পাওয়া গেছে।এ ছাড়া সে পুলিশের কাছে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ছিনতাই হওয়া ওই ট্রাক ও ধানের মালিক পাঁচবিবি’র ডুগডুগি বাজারের আলহাজ আব্দুল ওহাব মোল্লা।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হেনা মোস্তফা কামাল জানান, ধান বোঝায় ট্রাক ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করা হয়েছে।সন্ধ্য্ায় এ রিপোর্ট লেখার সময় এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।



মন্তব্য চালু নেই