জয়পুরহাটের ক্ষেতলালের ডাকাত-পুলিশ বন্দুক যুদ্ধে নিহত ডাকাতের পরিচয় মিলেছে

শেষ পর্যন্ত জেলার ক্ষেতলাল উপজেলার মোলামগাড়ি-শিবপুর-দুপচাঁচিয়া (বগুড়া) সড়কের ‘ধামসন্ডা’ নামক স্থানে ডাকাত-পুলিশ বন্দুক যুদ্ধে নিহত ডাকাতের পরিচয় মিলেছে । নিহত ডাকাতের নাম হযরত আলী (৩৯)।সে পার্শ্ববর্তী বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার দাঁড়িদহ গ্রামের ছোলায়মান আলীর ছেলে।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) মুনিরুল ইসলাম জানান, এলাকায় টহল শেষে ক্ষেতলাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহেল বাকীর (ইউএনও) সাথে ৬পুলিশ সদস্য উপজেলার আলমপুর ইউনিয়নের ফুলদীঘি এলাকা দিয়ে সড়ক পথে ক্ষেতলাল উপজেলা সদরে ফিরছিলেন তিনি। পথিধ্যে ধামসন্ডা এলাকায় পৌঁছুলে ওই সড়কের ওপর গাছ ফেলে ব্যারিকেড দিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত ৮/১০ জন ডাকাত তাদের লক্ষ্য করে গুলি বর্ষন করে। আত্ম রক্ষার্থে পুলিশও ওই সময় পাল্টা সাত রাউন্ড শর্টগান ও তিন রাউন্ড চাইনিজ রাইফেলের গুলি ছুড়ে। এতে ডাকাতরা পালিয়ে যায়।

পরে পাশের ধানক্ষেত থেকে গুলিবিদ্ধ অজ্ঞাত পরিচয়ের এক ডাকাতের মৃতদেহ উদ্ধার করে রাতেই থানায় আনা হয়।প্রথমে নিহতের কোন পরিচয় জানা না গেলেও , বৃহস্পতিবার দুুপুরে তার নিকটাত্মীয়রা লাশ দেখে সনাক্ত করলে পুলিশ তার পরিচয় উদ্ধার করে।নিহত হযরত আলী একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য মর্মে নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট্ পুলিশ।



মন্তব্য চালু নেই