আ'লীগের বিশাল জনসভায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন

জ্বালাও পুরাও আর নিরীহ মানুষকে হত্যা করে এ সরকারের উন্নয়নের গতিরথ থামানো যাবে না

জ্বালাও পুরাও আর নিরীহ মানুষকে হত্যা করে এ সরকারের উন্নয়নের গতিরথ থামানো যাবে না। আমার সময়ে আমার মন্ত্রনালয় থেকে ১৬০টি দেশে লোক পাঠানো হচ্ছে যা বিরল।

প্রতিমাসে শুধু সৌদি আরবে ১০হাজার করে শ্রমিক পাঠানো হবে, এর জন্য বর্তমানে রেজিষ্টন চলছে দেশব্যাপী। আর লটারীর মাধ্যমে বিনা পয়সায় এই লোক আমরা সৌদি আরবে পাঠাবো, তবে আপনারা কেউ দালালের হাতে পড়ে প্রতারিত হবেন না এটা আপনারা খেয়াল রাখবেন। মাচ্চর ইউনিয়ন আওয়ামীলীগের বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এ কথা জানান।

মাচ্চর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ জাহিদ মুন্সির সভাপতিত্বে গত শুক্রবার বিকালে ফরিদপুর সদর উপজেলার খলিলপুরের এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক সরদার সরাফত আলী, পুলিশ সুপার মোঃ জামিল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ কামরুজ্জামান সেলিম, জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক মোকারম মিয়া বাবু, থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সামচুল আলম চৌধুরী, আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক এস.এম সরোয়ার হোসেন সন্টু, জেলা শ্রমিক লীগের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ বিল্লাল হোসেনসহ প্রমুখ।

উক্ত সমাবেশে প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন জেলার বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন। এছাড়া তিনি ইউনিয়নের বিভিন্ন স্কুলের নগদ অর্থ প্রদান করেন ও ভবিষৎ কিছু উন্নয়ন প্রকল্পর ঘোষনা প্রদান করেন যা বাস্তবায়ন হবে খুব অচিরেই।



মন্তব্য চালু নেই