জোলিকে মাসে লাখ ডলার দেবেন না ব্রাড পিট!

সন্তানদের দেখাশুনার জন্য সাবেক স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলিকে মাসে এক লাখ মার্কিন ডলার দিতে অস্বীকৃতি জানিয়েছে হলিউড অভিনেতা ব্রাড পিট। তার কাছের একটি সূত্রের বরাতে জানা গেছে তার ছয় সন্তানদের দেখাশুনার ব্যাপারে তার কোন আপত্তি নেই কিন্তু জোলিকে কোন অর্থ দিতে নারাজ পিট।
ব্রাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির সংসারে ছয় সন্তান হচ্ছে-ম্যাডক্স, প্যাক্স, যাহারা, শিলোহ এবং জমজ ভিভিয়েন ও নক্স। ছয় সন্তানের প্রত্যেকের ট্রাস্ট ফান্ডে প্রতিবছর আড়াই লাখ মার্কিন ডলার করে দেবেন পিট। প্রত্যেকের ফান্ডে সেটা ৫ মিলিয়নে গিয়ে ঠেকবে।

ব্রাড পিট চান না তার সন্তানদের অর্থ জোলি নিয়ন্ত্রণ করুক। এর আগে ‘টম্ব রাইডার’ অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি তার সাবেক স্বামীর কাছ থেকে প্রতি মাসে এক লাখ মার্কিন ডলার খরচ চেয়েছেন। বর্তমানে জোলির চেয়ে ‘ট্রয়’ নায়ক ব্রাড পিটের সম্পদের পরিমাণ বেশি। কিন্তু সন্তানদের খরচ দিতে সম্মত হলেও সাবেক স্ত্রীর জামানতে কোন অর্থ দিতে রাজি নন ব্রাড পিট।

ব্রাড পিট ও জোলির কাছের সূত্র থেকে জানা যায় আগামী ৯০ দিনের মধ্যে তাদের বিচ্ছেদ কার্যকর করতে চান। এবং তাদের মধ্যেকার সম্পত্তির মালিকানা ও সন্তান দেখাশুনার বিষয়টিরও সুরাহা করতে চান। এ সপ্তাহের শুরুতে দেখা গেছে ব্রাড পিট তাদের লস এঞ্জেলেস এর বাসা থেকে জোলির ব্যবহৃত বিভিন্ন জিনিসপত্র ভ্যানে তুলে দিচ্ছেন। বলিউডের বিখ্যাত সাবেক এই যুগলের স্মৃতি বিজরিত জিনিসপাতি বেশ অনাদরেই ভ্যানে জায়গা করে নেয়। সূত্র: এইস শোভিজ, মিড ডে



মন্তব্য চালু নেই