জামায়াত ধর্মকে ঢাল করে বিএনপির ঘাড়ে ভর করে দেশ ধ্বংসে লিপ্ত : ফারুক চৌধুরী

রাজশাহী : জামায়াত ধর্মকে ঢাল করে বিএনপি’র ঘাড়ে ভর করে দেশ ধ্বংসে লিপ্ত রয়েছে। আর বর্তমান সরকার শিক্ষা ও বিদ্যুৎ ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন ঘটিয়েছে, ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিচ্ছে এবং শিক্ষার্থীদের বছরের প্রথম দিনেই বিনা মুল্যে বই প্রদান করছে।

শনিবার বিকালে তানোর উপজেলার দুবইল উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বাধন ও স্বাধীনতা দিবসের খেলাধুলার পুরুস্কার বিতরণ ও দুবইল-সাহাপুর গ্রামের ৬২টি বাড়িতে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন উপলক্ষে দুবইল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের এমপি ওমর ফারুক চৌধুরী এ সব কথা বলেন।

তিনি বলেন, যা আগে অন্য কোন সরকার করতে পারেনী, আওয়ামী লীগ সরকার দেশের মানুষের কল্যানে রাজনীতি করে এবং মুক্তি যুদ্ধের চেতনায় বিশ্বাসী। জামায়াত বিএনপি গাড়ে ভর করে ধর্মকে ঢাল করে দেশ ও দেশের মানুষকে স্বাধীনতা যুদ্ধের মতোই যুদ্ধ শুরু করেছে তারা দেশের উন্নয়ন করতে না পেরে এখন মানুষকে পুড়িয়ে হত্যা করছে।

ধর্মের নামে যারা দেশে সন্ত্রস সৃষ্টি করে শিক্ষা ব্যাবস্থাকে ধ্বংস করে দিতে চাই এদেশেই তাদের বিচার করা হবে। এদেশে কোন সন্ত্রাসী দলের স্থান হবে না।

তিনি আরও বলেন, আগামীর নতুন প্রজন্ম এই সন্ত্রাসকারীদেরকে উৎখাত করে এই বাংলাদেশকে সুখি উন্নত দেশে পরিনত করবে। যারা বাসে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করে ক্ষমতায় যাওয়া যাবে না, বুঝতে পেরে তারা সিটি কর্পোরেশন নির্বাচনের অংশ গ্রহন করছে।

দুবইল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি’র সভাপতি আলহাজ সাইফল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতির জি এম প্রদীপ কুমার দে, এজিএম সানোয়ার হোসেন,

অনুষ্ঠানে বক্তব্য দেন, তানোর উপজেলা কৃষকলীগের সভাপতি জাইদুর রহমান, দুবইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম, পাঁচন্দর ইউপি আওয়ামী লীগ সভাপতি আব্দুল মতিন, তানোর উপজেলা যুবলীগ সভাপতি ওহাব হোসেন লালু প্রমুখ।

এ সময় তিনি ৪৪লাখ টাকা ব্যায়ে দুবইল উচ্চ বিদ্যালয়ের ৪তলা ভিত্তি বিশিষ্ট নবনির্মিত ২তলা ভবন এবং ৬২টি পরিবারে পল্লী বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন করেন।

অন্যদিকে দিব্যস্থল গ্রামের ১শ ৮টি পরিবারে পল্লী বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন করেন।

এ সময় তিনি তানোরের প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌছে দেয়ার ঘোষনা দেন। এ অনুষ্ঠানে বাধাইড় ইউপির ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি কাউসার আলী এমপির হাতে হাত রেখে আওয়ামী লীগে যোগদান করেন । তাকে এমপি ফুলের মালা পরিয়ে আওয়ামী লীগে বরণ করে নেন।



মন্তব্য চালু নেই