জানাজায় বাবা-মা, ঘরে মেয়ে খুন

নিকটাত্মীয় মারা গেছেন, তাই বাবা-মা দু’জনেই গিয়েছিলেন জানাজা পড়তে। ঘরে রেখে গিয়েছিলেন জান্নাতি আক্তার নামের ১২ বছরের মেয়েকে। এই সুযোগে দুর্বৃত্তরা হত্যা করল মেয়েকে। আর নিয়ে গেলো জমি কেনার জন্য ঘরে রাখা ৩ লাখ টাকা।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নীলফামারীর সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের ডিকশো মোল্লাপাড়া গ্রামে।

নিহত জান্নাতি স্থানীয় কুমারগাড়ী দাখিল মাদরাসার পঞ্চম শ্রেণির ছাত্রী।

নিহতের বাবা আব্দুল গফুর জানান, তারা জান্নাতিকে বাড়িতে রেখে স্বামী-স্ত্রী দু’জনেই এক নিকট আত্মীয়ের জানাজায় অংশ নিতে পাশের গ্রাম ব্রম্মোত্তরে যায়। সেখান থেকে খবর পেয়ে বাড়িতে ছুটে এসে জান্নাতির লাশ দেখে ও টাকা না পেয়ে জ্ঞান হারিয়ে ফেলে।

এ বিষয়ে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, ‘আব্দুল গফুর জমি নিবন্ধন করার জন্য বুধবার ধান বিক্রি ও ব্যাংক থেকে তুলে ৩ লাখ টাকা বাড়িতে রেখেছিলেন। এক নিকট আত্মীয় মারা যাওয়ায় জমি নিবন্ধন করতে না গিয়ে মেয়ে জান্নাতিকে বাড়িতে রেখে স্বামী-স্ত্রী দু’জনে জানাজায় গিয়েছিলেন। এই সুযোগে দুর্বৃত্তরা ঘর থেকে টাকা নিয়ে পালানোর সময় একমাত্র সাক্ষী জান্নাতিকে ছুরিকাঘাতে খুন করে। বিকেলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হয়েছে।’

এই খুনের ঘটনাটি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে বলে জানান ওসি। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত এ ব্যাপারে কোন মামলা হয়নি।



মন্তব্য চালু নেই