ছেষট্টিবার বিয়ের পিড়িতে একই জায়া ও পতি

ইংল্যান্ডের ম্যানচেস্টারে বসবাসকারী দম্পতি লিসা গ্যান্ট ও অ্যালেক্স পেলিং এক আশ্চর্য জুটি। তারা এ পর্যন্ত ৬৬ বার বিয়ে করেছেন এবং ৬৭তম বিয়ের আসরে বসতে যাচ্ছেন শিগগিরই। এতোবার বিয়ে করার কারণ কী? মূলত তারা বিয়েটা করতে চাইছেন একটি পছন্দমতো স্থানে, পছন্দনীয় রীতিতে। কিন্তু কিছুতেই তা হয়ে উঠছে না। এই নিয়ে নীরিক্ষা করতে করতেই জীবন, সময় কেটে যাচ্ছে। উভয়েই যার যার কাজ থেকে অবসর নিয়েছেন পছন্দনীয় স্থানে, পছন্দনীয় রীতিতে বিয়ে করার জন্যে। যেদিন কোনো স্থান, কোনো রীতি তাদের সত্যিকার অর্থেই পছন্দ হবে, সেদিনই তারা এই মহান বিবাহ অভিযানে ক্ষান্ত দেবেন। এরপর পরিপূর্ণ মধুচন্দ্রিমার জন্যে কিন্তু শুরু হতে পারে আরও এক অভিযান!

perfect wedding place- mexico

এই বিচিত্র দম্পতি এ যাবত বিয়ে করেছেন ইংল্যান্ডে তো বটেই, সেইসঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্র, হাওয়াই, মেক্সিকো, হন্ডুরাস, আল সারভাদর, আর্জেন্টিনা, দক্ষিণ আফ্রিকা, পর্তুগাল, ফ্রান্স, রোমানিয়া, সুইজারল্যান্ড, পাকিস্তানসহ আরও নানান দেশে। ছবিতে ক্রমানুসারে কানাডা, ইকুয়েডর, গুয়েতেমালা, পাকিস্তান ও তুরস্কে তাদের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হতে দেখা যাচ্ছে। ভালো কথা। তাদের সর্বশেষ বিয়েটা হতে যাচ্ছে আগাসী ২৮ জানুয়ারি, নিউজিল্যান্ডে, দুজনে সকলের দোয়াপ্রার্থী।

perfect wedding place- canada

perfect wedding place- ecuadore  perfect wedding place- guatemala perfect wedding place- pakistan perfect wedding place- turkey



মন্তব্য চালু নেই