ছেলে এরিকের গানে গানে এরশাদের বর্ষবরণ

সময় তখন সকাল ৭টা। জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ লাল রঙের পাঞ্জাবি পড়ে বৈশাখী সাজে নতুন করে হাজির হলেন বারিধারা সোসাইটির পয়লা বৈশাখের অনুষ্ঠানে। সঙ্গে ছিলেন এরিখ এরশাদ। সবার সঙ্গে কুশল বিনিময় করলেন।

মিষ্টি মুখ, হাসি খুশি আর আনন্দ উৎসবে সময় পার করলেন সাবেক এই রাষ্ট্রপতি। ছেলে এরিকে নিয়ে সকাল ৯টায় পয়লা বৈশাখের এই অনুষ্ঠানের বিশেষ আয়োজন ‘পান্তা-ইলিশ’ ভোজে অংশ নেন। সেখান থেকে যোগ দেন গুলশানের ইমানুয়েল কনভেনশন সেন্টারে জাতীয় পার্টির নববর্ষের অনুষ্ঠানে। ছিলেন কয়েকঘন্টা। সেখানেও নেতা-কর্মীদের সঙ্গে আনন্দ-উৎসবে মেতে ওঠেন এরশাদ। মন দিয়ে গান শোনেন ছেলে এরিখ এরশাদের।

নববর্ষের এ অনুষ্ঠানে ছেলে এরিক নজরুল সঙ্গীত ও ভাওয়াইয়া গান গেয়ে শোনান। গান শুনে নেতা-কর্মীদের সঙ্গে নিজেও ছেলেকে করতালিতে উৎসাহ ও অভিনন্দন জানান। সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতির অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে তার।

মঙ্গলবার দুপুরে মহানগর জাতীয় পার্টির এ অনুষ্ঠানে সাবেক এ রাষ্ট্রপতি বলেন, দুই দলের ক্ষমতার রাজনীতির ধ্বংসযজ্ঞ থেকে মানুষ শান্তির পথ খুঁজছে। কেবল আমরাই পারি মানুষকে শান্তি দিতে, মুক্তি দিতে। ‘আমরা শান্তি ফিরিয়ে দেব’- বাংলা নববর্ষে এই হোক আমাদের অঙ্গীকার।’

পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তর সভাপতি এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এম এ হান্নান, ব্যারিস্টার দিলারা খন্দকার, বাহাউদ্দিন আহমেদ বাবুল, জহিরুল আলম রুবেল, নুরুল ইসলাম নুরু প্রমুখ।



মন্তব্য চালু নেই