চোর ধরতে গিয়ে চোরের চিৎকারেই গণপিটুনি খেলো ৩ ব্যক্তি!

চোর পেটাতে গিয়ে চোরের বুদ্ধির কাছে আক্কেলগুড়ুম হলেন তিন ব্যক্তি। শুধু কি আক্কেল গুড়ুম? রীতিমতো গণধোলাইয়ের শিকার হয়ে তারা এখন হাসপাতালে ভর্তি আছেন। আর চোর? সেই যে চম্পট দিয়েছে তার কোনো হদিসই পায়নি কেউ।

সোমবার সকাল সোয়া ৮টার দিকে এমন ঘটনাই ঘটেছে রাজধানীর শাহবাগ থানাধীন হাইকোর্ট গেটের সামনে। গণধোলাইয়ের শিকার তিন ব্যক্তি হলেন- আব্দুর রাজ্জাক (৪৫), ইমরান হোসেন (১৯) ও আনিসুর রহমান (২৮)।

আহত আব্দুর রাজ্জাক হাইকোর্ট এলাকার একজন রিকশা মিস্ত্রি। তিনি জানান, মানিক নামের স্থানীয় এক হোরোইনসেবী তার গ্যারেজ থেকে একটি যন্ত্র চুরি করে পালিয়ে যাওয়ার সময় তাকে পাকড়াও করে রাজ্জাক ও তার দুই সঙ্গী ইমরান ও আনিস। পরে তাকে ধরে দুই এক ঘা দিতেই চোর উল্টো ‘চোর চোর’ বলে চিৎকার করে লোক জড়ো করে।

মানিকের এরকম আকস্মিক চিৎকারে হতবুদ্ধি হয়ে পড়েন তিনজন। আশেপাশের জনতা এগিয়ে এসে চোর সন্দেহে গ্যারেজ মালিক রাজ্জাকসহ তিনজনকে গণধোলাই দিতে থাকে। এই ফাঁকে চম্পট দেয় চোর মানিক। জনতা পিটিয়ে গুরুতর আহত করে অনতিদূরে দাঁড়িয়ে থাকা পুলিশের কাছে সোপর্দ করে তিনজনকে। সেখানে দায়িত্বে থাকা শাহবাগ থানার এসআই মোশাররফ গুরুতর আহত অবস্থায় তাদেরকে আটক করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়।

পরে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা আসল ঘটনা জানতে পেরে খুঁজতে থাকে চোরকে। কিন্তু চোর কি আর ওই এলাকায় থাকে?



মন্তব্য চালু নেই