চেন্নাই পুলিশের হাতে আটক জয়ললিতার ‘ছেলে’!

ভারতের তামিলনাড়ু রাজ্যের প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার ছেলে বলে তিনি দাবি করেছিলেন। এমনকি মাদ্রাজ হাইকোর্টে মামলাও করেছিলেন। জমা দিয়েছিলেন কাগজপত্রও। কিন্তু আদালতে মিথ্যা মামলা করার অভিযোগে গত ২৭ মার্চ মামলাকারী কৃষ্ণামূর্তিকেই আটক করার নির্দেশ দেওয়া হয়। আর আদালতের সেই নির্দেশ মতো গত শুক্রবার ২৮ বছর বয়সি ওই ব্যক্তিকে আটক করল চেন্নাই সিটি পুলিশ। খবর সংবাদ প্রতিদিনের।

জানা গেছে, শুক্রবার দিন্দিগুল বাস টার্মিনাস থেকে পুলিশ ওই ব্যক্তিকে আটক করে। তাঁর মোবাইল টাওয়ারের লোকেশন দেখেই কৃ্ষ্ণামূর্তির সন্ধান পায় পুলিশ। আটক করে তাঁকে এগমোরের ম্যাজিস্ট্রেট কোর্টে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে পুজহাল জেলে পাঠানো হয়েছে। কিন্তু কেন সে এই কাজ করেছিল, সেটা জানতে আপাতত তাঁকে নিজেদের হেফাজতে নিতে চায় চেন্নাই পুলিশ।

এর আগে মাদ্রাজ হাইকোর্টে মামলা করে কৃষ্ণামূর্তি জানায়, প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতা এবং তেলুগু অভিনেতা শোভনবাবুর ছেলে। জমা দিয়েছিল সেই সংক্রান্ত নথিও, যেখানে লেখা ছিল জয়ললিতা ও শোভনবাবু তাঁকে দত্তক নিয়েছিল। পাশাপাশি দাবি করেছিলেন, তিনিই ‘আম্মা’-র সমস্ত স্থাবর-অস্থাবরের উত্তরাধিকারী। এমনকি, তাঁকে নাকি খুনও করতে পারে আম্মার সম্পত্তির অন্যান্য ভাগীদার এবং ভি কে শশীকলা। চেয়েছিলেন পুলিশি নিরাপত্তাও।

কিন্তু কৃষ্ণামূর্তির জমা দেওয়া নথি খতিয়ে দেখে এবং তদন্ত করে পুলিশ জানতে পারে ওই নথি ভুয়া। তিনি জয়ললিতার সন্তান নন। তাঁর আসল বাবা-মা ত্রিপুরের বাসিন্দা। এমনকি পুরানো যে স্টাম্প পেপারগুলি তিনি ব্যবহার করেছিলেন সেগুলিও ভুয়া। সুব্রহ্মণ্যম নামে এক ব্যক্তির কাছ থেকে কেনা। এরপরেই আদালত কৃষ্ণামূর্তিকে ভর্ৎসনা করে এবং পুলিশকে নির্দেশ দেয় জালিয়াতি ও মিথ্যা মামলা করার জন্য তাঁকে যেন আটক করা হয়। সেই নির্দেশনা অনুযায়ী পুলিশ তাকে গ্রেফতার করল।



মন্তব্য চালু নেই