চুপি চুপি বিয়ে করে ফেললেন মল্লিকা?

বলিউডের ‘জলেবি বাই’-এর বয়স তো কম হল না। এই বছরই ৪০-এ পা দিয়েছেন। মার্কিন সংস্কৃতিতে একটা কথা চালু রয়েছে, মেয়েদের ক্ষেত্রে অফিসিয়ালি বিয়ের বয়সের সীমা হল ৪০ বছর। হলিউডের তারকাদের প্রিয় বান্ধবী মল্লিকা কি সেটা জানেন? আর সেই কথা মনে রেখেই কি চুপি চুপি বিয়েটা সেরে ফেলেছেন?

এই রকমই একটা কথা এখন ঘুরে বেড়াচ্ছে বলিউডের আকাশে-বাতাসে। সম্প্রতি মুম্বইয়ের একটি সংবাদপত্রের প্রতিবেদনে বলা হয়েছে, সেই যে তিনি কান চলচ্চিত্র উৎসবে অংশ নিতে পাড়ি দিয়েছিলেন ফ্রান্সে, তার পর আর দেশমুখো হননি। সেই প্রতিবেদনের বক্তব্য, সম্ভবত মল্লিকা বিয়ে করে ফেলেছেন তাঁর ফরাসি বয়ফ্রেন্ড সিরিল অক্সেনফ্যানস-কে।

প্রতিবেদক সেখানে লিখেছেন যে কানাঘুষো শোনা যাচ্ছে মল্লিকা কান চলচ্চিত্র উৎসবের পরে বিয়েটা সেরেই ফেলেছেন এবং সুখে ঘরকন্না করতে শুরু করেছেন। এমনকী, ফরাসি পার্টনারকে ইমপ্রেস করতে ফ্রেঞ্চ কুকিং ক্লাসেও নাকি ভর্তি হয়েছেন। এখন প্রশ্ন হল, এটা কি পুরোটাই গুজব নাকি সত্যি? এই উত্তরটা একমাত্র মল্লিকাই দিতে পারেন, কিন্তু আপাতত তিনি ধরাছোঁয়ার বাইরে।

মল্লিকার বয়ফ্রেন্ড (বা স্বামী?) সিরিল অক্সেনফ্যানস প্যারিসের বাসিন্দা এবং একজন নামজাদা রিয়্যাল এস্টেট ব্যবসায়ী। প্যারিসেই কয়েকজন বন্ধু মারফত মল্লিকার সঙ্গে আলাপ হয় সিরিলের। দেখামাত্র নাকি প্রেমে পড়ে যান সিরিল। তার পরেই নাকি ভ্যালেন্টাইনস ডে-তে মল্লিকাকে একটি দামি গাড়ি উপহার দেন তিনি।

প্রেমের গাড়ি গড়িয়ে চলে। ইনস্টাগ্রামে সিরিলের সঙ্গে একাধিক রোম্যান্টিক ছবি আপলোড করেন মল্লিকা। তার মধ্যে একটির ক্যাপশন ছিল এই রকম— ‘প্রেমে পড়া খুবই সুন্দর একটা অনুভূতি যদি যাকে তুমি ভালবাস, সেও তোমাকে ভালবাসে।’ হক কথা। এখন সত্যিই বিয়েটা হয়ে গিয়ে থাকলে ষোলোকলা পূর্ণ হয়।



মন্তব্য চালু নেই