চাটখিলের এক ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দূবৃর্ত্তরা

চাটখিল উপজেলার ২নং রামনারায়নপুর ইউনিয়নের ছোবাহানপুর বাজারের ব্যবসায়ী মো: গোলাম মাওলা (৩২) কে দূবৃর্ত্তরা পাশ্ববর্তী লক্ষ্মীপুর জেলার বশিকপুরের কাজী বাড়ীর পশ্চিমে সুপারি বাগানে নিয়ে গুলি করে হত্যা করেছে।

স্থানীয় লোকজন লাশ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ছোবাহানপুর বাজারের চা দোকান ব্যবসায়ী ছোবাহানপুর চকিদার বাড়ীর মৃত মনু মিয়ার পুত্র মো: গোলাম মাওলা নিখোজ হয়।

শুক্রবার লক্ষ্মীপুর জেলার কাজী বাড়ীর কাজী মো: বদিউজ্জামানের সুপারি বাগানে গাছের সাথে হাত এবং মুখ বাধা অবস্থায় তার লাশ পাওয়া যায়। জানা গেছে দূবৃর্ত্তরা তার মাথায় গুলি করে তাকে হত্যা করে। চাটখিল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে তাকে কি কারণে হত্যা করা হয়েছে তা জানা যায় নি।

এই দিকে চাটখিলে ইউনিয়ন বিএনপির সভাপতি গ্রেফতার চাটখিল উপজেলার ২নং রামনারায়পুর ইউনিয়ন বিএনপির সভাপতি মো: মোরশেদ আলমকে চাটখিল থানা পুলিশ গ্রেফতার করে । দলীয় ও পারিবারিক সূত্রে জানা যায় রামনারায়পুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি মেম্বার মোরশেদ আলমকে চাটখিল থানা পুলিশ তার বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসে। নাশকতায় জড়িতা মামলার এজাহার ভূক্ত আসামী



মন্তব্য চালু নেই