রাউজানে গণ সংবর্ধনায় আইপিইউ’র প্রেসিডেন্ট সাবের হোসেন চৌধুরী এমপি

গণ সংবর্ধনা আমার নয়, এই সংবর্ধনা বাঙ্গালী জাতীর

চট্টগ্রাম রাউজান উপজেলায় ইন্টার পার্লামেন্টেরি ইউনিয়ন আইপিইউ’র প্রেসিডেন্ট, পাঠ ও বস্ত্র মন্ত্রনালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী এমপি’র সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়। গত ২৬ ফেব্রুয়ারী সকাল ১০টা থেকে উপজেলার গহিরা উচ্চ বিদ্যালয় মাঠে সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর ব্যবস্থাপনায় রাউজান উপজেলাবাসির গণ সংবর্ধনা দেওয়া হয়।

এতে সভাপতিত্ব করনে আইউপিইউ’র ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রনালয় সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান, রাউজানে তিন তিনবার নির্বাচিত সাংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। সংবর্ধিত অতিথির বক্তব্যে বলেন, রাউজান আমার নানার বাড়ী আমি নানার বাড়ীতে এসেছি নাতি হিসেবে অতিথি হিসেবে নয়। যখন আমি মন্ত্রির দায়িত্বে ছিলাম তখন ফজলে করিম চৌধুরী এমপি ছিলনা, তখন থেকেই আমাদের কাছে যেতে রাউজানের কাজের জন্য উন্নয়নের জন্য। রাউজানের উন্নয়নের জন্য বর্তমান সরকার থেকে ১২শ কোটি টাকা উন্নয়নের কাছে জন্য এনেছে ফজলে করিম চৌধুরী তা এখনো বাংলাদেশের কোন এমপি তা করতে পারেনি।

পরে তিনি আরো বলেন, এই আদর্শ উপজেলা আমার যদি কোন কিছু করার প্রয়োজন হয় তাহলে আমি অবশ্যই করবো। রাউজান আমার নানা বাড়ী, এটাই আমার পরিবার। এই উপলক্ষ্যে সকাল থেকে পৌরসভা ও ১৪ ইউনিয়নে আওয়ালীগের অংসংগঠন, বিভিন্ন সামাজিক প্রতিষ্টানের পক্ষ থেকে মোটর শোভাযাত্রা, র‌্যালী, ব্যান্ড পার্টিসহ ব্যাপক কর্মসূচীর মধ্য দিয়ে শেষ হয়।

Raozan IPU Pic 2

এতে উপস্থিত ছিলেন, রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল, রাউজান উপজেলা আওয়ামলীগের সভাপতি শফিকুল ইসলাম চৌধুরী, ভাইস চেয়ারম্যান মুসলিম উদ্দীন চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা, যুগ্ম স¤পাদক ও প্যানেল মেয়র বশির উদ্দিন খান, রাউজান ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি বিএম জসীম উদ্দিন হিরু, রাউজান ছাত্রলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, দক্ষিণ রাউজান ছাত্রলীগের সভাপতি সৈয়দ আবদুল জব্বার সোহেল, উপজেলার পৌরসভার ও ইউনিয়নের চেয়ারম্যান, কাউন্সিলর আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দসহ হাজার হাজার লোকজনের সমাগমে মুখরিত হয়ে উঠে সংবর্ধনা অনুষ্ঠান। পরে মনোমুগ্ধ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



মন্তব্য চালু নেই