খেশরায় হতদরিদ্রদের মাঝে সুশীলনের স্যানিটেশন সামগ্রী বিতরণ

এসকে রায়হান, তালা, সাতক্ষীরা প্রতিনিধি:: খেশরা ইউনিয়ন পরিষদে বেসরকারী সংস্থা সুশীলন কর্তৃক ২০ টি পরিবারের মাঝে বিনামূল্যে স্যানিটেশন সামগ্রী বিতরণ করা হয় ।

বুধবার এ আয়োজনে খেশরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক রাজীব হোসেন রাজু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন উপজেলা জনস্বাস্হ্য প্রকেীশল কর্মকর্তা মোঃ শারাফাত হোসেন , বীর মুক্তিযোদ্ধা সরদার সুজায়েত আলী , সকল ইউপি সদস্য , ইউপি সচিব মোঃ রুবায়েত হোসেন , স্বপ্ন প্রকল্পের কর্মকর্তা রেজাউল ইসলাম , সাংবাদিকবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ ।

এসময় সুশিলনের স্বপ্ন প্রকল্প কর্তৃক খেশরা ইউনিয়নের ২০টি হতদারিদ্র পরিবারে মাঝে স্যানিটেশন সামগ্রী রিং-০৪ টি, স্লাব-০১ টি , বালতি-০১ টি , মগ-০১ টি ,বদনা-০১ টি ও সাবান-০১ টি বিতরণ করা হয় । উক্ত সাগ্রী গুলি সকলের হাতে তুলে দেন খেশরা ইউপি চেয়ারম্যান প্রভাষক মো: রাজিব হোসেন (রাজু)।

বক্তারা বলেন, স্বাস্থ্য সকল সুখের মূল । ফলে এসব সামগ্রীগুলো যথাযথ ব্যবহার করলে আপনাদেরই মঙ্গল হবে। । তাছাড়া আরও বলেন সরকার সব সময় আপনাদের পাশে আছে । আপনাদের সেবার জন্য সরকার বয়স্ক ভাতা , বিধবা ভাতা , প্রতিবন্ধী ভাতা , স্বামী পরিত্যাক্তা ভাতা , হরিজন ভাতা , ফেয়ার প্রাইস , ভিজিডি কার্ড , মুক্তি যোদ্ধা ভাতা , কৃষকদের বিনামূল্যে সার , বীজ , কীটনাশক ইত্যাদী প্রদান করে যাচ্ছে ।

এছাড়াও জনগনের দোরগোড়ার পেীঁছে দিচ্ছে নানামুখী সেবা । তাই আসুন আমরা দেশকে ভালবাসি দেশের মানুষকে ভালবাসি। ডিজিটল দেশ বাস্তবায়নে ও দেশকে মধ্যম আয়ের দেশ গড়তে সরকারকে সর্বাত্ব সহযোগীতা করি ।



মন্তব্য চালু নেই