খালেদার সঙ্গে আদালতে নাতনি জাফিয়া

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থনে অসমাপ্ত দিতে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে বিএনপির চেয়ারপানসন বেগম খালেদা জিয়া আদালতে উপস্থিত হয়েছেন। তার সঙ্গে আদালতে উপস্থিত হয়েছেন তার নাতনি জাফিয়া রহমান। তিনি প্রায়ত আরাফাত রহমান কোকোর বড় মেয়ে।

চেয়ারপারসনের প্রেস উইং এর সদস্য শায়রুল কবির বলেন, এই প্রথম কোকোর পরিবারের কোন সদস্য খালেদার সঙ্গে আদালতে উপস্থিত হয়েছেন। জাফিয়া রহমান লন্ডনে খাকেন।

উল্লেখ্য, আজ জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থনে অসমাপ্ত বক্তব্য দেয়ার দিন ধার্য রয়েছে এবং জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় তদন্ত কর্মকর্তাকে জেরা করার দিনও ধার্য রয়েছে।

এর আগে ১৫ ডিসেম্বর খালেদা জিয়া আদালতে হাজির না হয়ে সময়ের আবেদন দাখিল করেন। আদালত সময়ের আবেদন মঞ্জুর করে বলেন, ২২ ডিসেম্বর বেগম খালেদা জিয়া আদালতে হাজির না হলে তার জামিন বাতিল করা হবে।

৮ ডিসেম্বর ঢাকার বকশীবাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত তৃতীয় বিশেষ জজ আবু আহমেদ জমাদ্দার পুনঃবিবেচনার আবেদন মঞ্জুর করে খালেদার অসমাপ্ত বক্তব্য দেয়ার জন্য ১৫ ডিসেম্বর দিন ধার্য করেন।

১ ডিসেম্বর বেগম খালেদা জিয়া আত্নপক্ষ সমর্থন করে নিজেকে নির্দোষ দাবি করে সাফাই সাক্ষী দেবেন বলে আদালতকে বলেন। এর পর তিনি আত্নপক্ষ সমর্থনে আংশিক বক্তব্য প্রদান করে সময়ের আবেদন করেন।



মন্তব্য চালু নেই