খালেদার গাড়িবহরে ফের হামলা (ভিডিও)

পঞ্চম দিনের প্রচারণায় খালেদা জিয়ার গাড়িবহরে ফের হামলা হয়েছে। রাজধানীর বাংলামোটর এলাকায় তার গাড়িবহরে ইটপাটকেল নিক্ষেপ করে হামলা চালানো হয়। হামলায় বেগম খালেদা জিয়ার ব্যবহারকৃত গাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে। গাড়ির পিছনসাইডের গ্লাস ও চাকার ওপর একটি অংশ ভেঙ্গে যায়। গাড়ির অন্যস্থানেও হামলার শিকার হয়।

এছাড়া খালেদার গাড়িবহরের অপর কয়েকটি গাড়িও হামলায় ক্ষতিগ্রস্থ হয়েছে। এসময় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম এবং খালেদা জিয়ার ব্যক্তিগত দুই নিরাপত্তারক্ষী আহত হন। বুধবার বিকেলে এ ঘটনা ঘটে। তবে খালেদা জিয়া অক্ষত রয়েছেন।

khalada_zia_car1`

হামলার পর প্রচারণা বন্ধ করে সরাসরি নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে যান বেগম খালেদা জিয়া। তিনি সেখানে অবস্থান করে দলের সিনিয়র নেতাদের জরুরী বৈঠকে ডেকেছেন।

কাওরান বাজার ও ফকিরাপুলের পর এবার বাংলামোটরে হামলার শিকার হলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বুধবার বিকেলে নির্বাচনী প্রচারণা চালানোর সময় কিছু লোক তার গাড়িবহরে হামলা করে। এসময় খালেদা জিয়ার গাড়ি ভাঙচুর করা হয় ও পিস্তল প্রদর্শন করা হয়।

khalada_zia_car-

হামলায় খালেদার দুই নিরাপত্তা রক্ষী (সিএসএফ) আহত হন। তাদের মধ্যে লেফটেন্যান্ট কর্নেল (অব.) শামিউল গুরুতর আহত হয়েছেন। বিকেল সোয়া ৫টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

এসময় দুই সিএসএফ সদস্যকে মারধর করে আটকে রাখে হামলাকারীরা। তাদের একজনের মাথা ফেটে গেছে। এরপর দ্রুত খালেদা জিয়ার গাড়িবহর হেয়ার রোড হয়ে কাকরাইলে যায়।
সেখান থেকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে যান বেগম জিয়া। সেখানে দলের সিনিয়র নেতাদের সাথে বৈঠক করছেন তিনি।

এর আগে গাড়িবহর নিয়ে বুধবার বিকেল ৪টা ৪৮ মিনিটে গুলশানের বাসভবন ফিরোজা থেকে খালেদা জিয়া নির্বাচনী প্রচারণার উদ্দেশে বের হন।

khalada_zia_car

এর আগে গত সোমবার ও মঙ্গলবার নির্বাচনী প্রচারণার সময় খালেদা জিয়ার গাড়িবহরে হামলা হয়। এসময় বেশ ক’জন আহত হয়। এ ঘটনায় বিএনপি সরকারি দলের বিরুদ্ধে অভিযোগ করছে। যদিও প্রধানমন্ত্রী বলেছেন এটা খালেদা জিয়ার নাটক।

11168569_10153896530213975_4217539503176899821_n

এ রিপোর্ট লেখা পর্যন্ত ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীদের পক্ষে প্রচারণা চালাতে পঞ্চম দিনের মতো নির্বাচনের মাঠে রয়েছেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

khalada_zia_ca

বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, বিশেষ সহকারী এ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, মাহবুব আলম ডিউ খালেদা জিয়ার সঙ্গে রয়েছেন।

এছাড়া রয়েছেন নুরে আরা সাফা, শিরীন সুলতানা, সুলতানা আহমেদ, শ্যামা ওবায়েদসহ বেশ কয়েকজন নারী নেত্রী।

https://www.youtube.com/watch?feature=player_embedded&v=eQCiB9t3IgM

https://www.youtube.com/watch?feature=player_embedded&v=9K1T6jdNQsk



মন্তব্য চালু নেই