ক্রিকেটময় ভালোবাসা, মুশফিকের বিপক্ষে বোলিং করছেন স্ত্রী মন্ডি

ইনজুরির ধকল কাটিয়ে উঠতে দ্বিতীয় টেস্ট খেলা হচ্ছে না মুশফিকুর রহীমের। স্বাগতিক কিউদের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটির দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সময় টিম সাউদির বাউন্সার মাথার পিছনে লাগার পর তাকে যে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তবে ওয়েলিংটন সিটি হাসপাতালের চিকিৎসকরা এক্স-রেতে কোনো ধরনের জটিলতা পাননি। যে কারণে মুশফিককে ঘণ্টা দুয়েক নিবিঢ় পর্যবেক্ষণে রাখার পর ছেড়ে দিয়েছিলেন। যদিও

তাকে পরবর্তী চার সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। কাজেই সে আলোকে ধরে নেয়া হচ্ছে, মুশফিক ক্রাইস্টচার্চ টেস্টে খেলবেন না।

তাই বলা যায় এই চার সপ্তাহ ব্যাট বলের বাহিরে থাকতে হবে মুশিকে।

সে প্রসঙ্গ বাদ, আসি অন্য প্রসঙ্গে। যদি প্রশ্ন করা হয়; আচ্ছা ক্রিকেটারদের পরিবারের সবাই কি ক্রিকেট ভালোবাসেন? নাকি তারা স্বামীর খেলায় বিরক্ত? প্রশ্ন আসতেই পারে কারণ শুধু যে ক্রিকেট খেলে টাকা ইনকাম হয় তা কিন্তু নয়, মাঝে মাঝে তাদের পড়তে হয় বড় ধরনের বিপদে। এমনকি হিউজের মতো মৃত্যু কোলেও ঢলে পড়তে হতে পারে। তারপরও মুশফিক ও তার স্ত্রী মন্ডি’র ছবিটি দেখে বুঝা যায় কতটা খেলাধুলা বান্ধব পরিবারটি।

শুধু মুশফিক নয় সাকিবের স্ত্রী শিশির, যুবরাজের স্ত্রী হ্যাজেল কিস, ভারতের সুপার স্টার কোহলি বান্ধবী আনুশকাকেও দেখা যায় তাদের প্রিয় মানুষটিকে সাপোর্ট দিতে।



মন্তব্য চালু নেই