কাদের জন্য ক্রিকেট দেখেন ‘শাহরুখ’? যে নামগুলো জানিয়েছেন, শুনে অবাক হবেন

কিংগ খান সম্প্রতি জানিয়েছেন, ক্রিকেট দুনিয়ায় কাদের খেলা দেখতে সবচেয়ে বেশি ভালবাসেন তিনি। এঁরা না থাকলে হয়তো দুধের স্বাদ ঘোলে মেটাতে হত তাঁকে।

তিনি বলিউড বাদশা। অভিনয় দক্ষতা ও ব্যক্তিত্বের কারণে সহজেই দর্শকদের মন জয় করে নিতে পারেন। সিনেমায় তিনি থাকলে গল্পটা কী, তা নিয়ে বিন্দুমাত্র মাথা ঘামান না ভক্তরা। শাহরুখ খান রয়েছেন, সেটাই শেষ কথা। বলা বাহুল্য, দেশ-বিদেশে তাঁর ভক্তসংখ্যা গুণে শেষ করা যাবে না। কিন্তু

তিনিও যে কারও ভক্ত হতে পারেন, এমনটা কি ধারণাতে ছিল? না থাকলে এই বেলা জেনে রাখুন। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সম্প্রতি কিংগ খান জানিয়েছেন, ক্রিকেটদুনিয়ায় কে কে তাঁর প্রিয় ক্রিকেটার। অন্য ভাবে বলতে গেলে এঁদের জন্য খেলা দেখাটা আরও আকর্ষণীয় হয়ে ওঠে ‘বাদশা’-র কাছে।

জানা গিয়েছে, পুণেতে ভারত-ইংল্যান্ড প্রথম ওয়ানডে ম্যাচে মাঠে গিয়েছিলেন শাহরুখ খান। উদ্দেশ্য ‘রইস’-এর প্রমোশন। সেখানেই কয়েকজন কিশোর-কিশোরী তাঁকে ঘিরে ধরে এবং প্রিয় খেলোয়াড়ের কথা জানতে চান। তাঁদেরকেই কিংগ খান জানান, তাঁর প্রথম পছন্দ বিরাট কোহলি। আগ্রাসী খেলার জন্য বিরাটকে অন্যতম সেরার তালিকায় রেখেছেন তিনি।

তবে বিরাট ছাড়াও আরও তিনজন প্রিয় ক্রিকেটারের কথা বলেছেন বাদশা। তাঁরা হলেন, মহেন্দ্র সিংহ ধোনি, রবীন্দ্র জাদেজা এবং যুবরাজ সিংহ। বিরাটের মতোই এদের খেলাও আগ্রহের সঙ্গে দেখেন শাহরুখ খান।-এবেলা



মন্তব্য চালু নেই