কোটি টাকা ব্যয়েও মনের মানুষ পায়নি মডেল কেলি

অস্ট্রেলিয়ান বিখ্যাত মডেল কেলি স্টার এখনও পর্যন্ত নিজের মনের মানুষটিকে খুঁজে পাননি। কিন্তু কেন বয়ফ্রেন্ড জুটছে না কেলির? উত্তরটা সহজ। আসলে কেলি একজন রূপান্তরকামী। নিজেকে আকর্ষণীয় করে তুলতে এখনও পর্যন্ত প্রায় একশোটি অস্ত্রোপচার করিয়েছেন কেলি। খরচ করেছেন আড়াই লক্ষ ডলার। বাংলাদেশি মুদ্রায় যার মূ্ল্য দুই কোটি।
কেলির আসল নাম মাইকেল ট্যানহাম। অস্ট্রেলিয়ার পার্থের একটি খ্রিস্টান পরিবারে বড় হয়েছেন তিনি। খেলাপাগল মাইকেল কৈশোরে একটি চার্চে ধর্মযাজকের সহকারী হিসেবে কাজ করতেন। কিন্তু ১৬ বছর বয়সে পুরুষ হয়ে বড় হওয়ার জন্য জন্মাননি, বুঝতে অসুবিধা হয়নি কেলির। এর পরেই তার রূপান্তরের প্রক্রিয়া শুরু হয়।
এখন কেলির ৪৬ বছর বয়স। সংবাদপত্রকে কেলি জানিয়েছেন, প্রথমে তার এই রূপান্তর মেনে নেয়নি তার পরিবার। ১৬ বছর বয়সেই লুকিয়ে লুকিয়ে ফিমেল গ্রোথ হরমোন নিতে শুরু করেন তিনি। ১৮ বছর বয়সে শুরু হয় পুরুষ থেকে নারী হওয়ার চিকিৎসা। বহু বছরের চেষ্টায় ঠোঁট, স্তন, যৌনাঙ্গ পেয়েছেন কেলি।
কিন্তু এত কিছুর পরেও নিজের মনের মানুষটিকে খুঁজে পেয়েছেন কেলি? ‘সুন্দরী’ কেলির কথায়, তিনি রূপান্তরকামী হওয়ায় কেউই সাহস করে তাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়ার সাহস দেখাতে পারেননি। ২০০৫ সালে তার শেষ সম্পর্কটি ভেঙেছিল। তার পর আর কারো সঙ্গে মনের লেনদেন হয়নি কেলির।
সূত্র : এবেলা



মন্তব্য চালু নেই