কোকোর জন্য ভাববেন কেন বিবি? খালেদার উদ্দেশে তাসলিমা

দেশ থেকে নির্বাসিত বহুল বিতর্কিত লেখিকা তাসলিমা নাসরিন এবার বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মুত্যুর পর বেগম জিয়া এবং শিবিরের ব্যাপক সমালোচনা করেছেন।

গতকাল বিকেলের দিকে তার ফেসবুক ওয়ালে এক স্ট্যাটাসে তাসলিমা নাসরিন খালেদা জিয়াকে বিবি উল্লেখ করে বলেন, ছেলে মারা গেছেতো কি হয়েছে শিবিরের ছেলেরাতো আছে ক্ষমতায় বসাবে শিবিরের সোনার ছেলেরা। গদির আরামের কাছে স্বজন তুচ্ছ। গদির ব্যবস্থা যারা করছে, তারাই তার কোকো। এমনই ভাবে সমালোচনা করেছেন তাসলিমা নাসরিন। পাঠকদের জন্য তাসলিমা নাসরিনের ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল:Untitled

ছেলে তো মারা গেল. এখনো কি চিকন ভুরু আঁকবেন খালেদা বিবি?হ্যাঁ, আঁকবেন. ছেলের মরা ছেলে মরেছে, তাতে বিবির কী? বিবির কাছে শিবিরের খুনিরাই এখন পেটের ছেলে, যে খুনিরা পেট্রোল বোমা মেরে দেশটাকে একটা শশ্মান বানাচ্ছে. পুড়ে ছাই হয়ে যাবে হাজারো নিরপরাধ মানুষ. বাড়িঘর পুড়িয়ে, গ্রাম শহর পুড়িয়ে, গোটা দেশটা পুড়িয়ে দিয়ে হলেও তাকে ক্ষমতায় বসাবে শিবিরের সোনার ছেলেরা. গদির আরামের কাছে স্বজন তুচ্ছ. গদির ব্যবস্থা যারা করছে, তারাই তার কোকো. এত কোকো থাকতে এক কোকোর জন্য ভাববেন কেন বিবি?



মন্তব্য চালু নেই