কৃষি বিষয়ক প্রতিবেদনে অ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক ফাতেমা জান্নাত মুমু

কৃষি বিষয়ক বিশেষ প্রতিবেদনের দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর রাঙ্গামাটি জেলা প্রতিনিধি ফাতেমা জান্নাত মুমু অ্যাওয়ার্ড (সম্মাননা) পেয়েছেন। শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ও নতুন ধারা ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে ৬৪ জেলাসহ দেশের একশত সাংবাদিকদের এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয় বিবিএ সম্মেলন কক্ষে এই অ্যাওয়ার্ড প্রদান করেন প্রধান অতিথি শিল্প মন্ত্রী আমির হোসেন আমু। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী,ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা বিভাগের ডিন অধ্যাপক ড:আকতারুজ্জামান।

নতুন ধারা ফাউন্ডেশনের চেয়ারম্যান রুস্তম আজাদের সভাপতিত্বে সভায় প্রধান আলোচক ছিলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি সম্প্রসারন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড: সেকান্দার আলী। অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন নতুন ধারা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শামিম আহম্মেদ।

“স্বনির্ভর বাংলাদেশ বিনির্মানে কৃষিভিত্তিক অর্থনীতি“ এই শ্লোগানকে সামনে রেখে নতুন ধারা ফাউন্ডেশন ও শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় গত বছর থেকে এই অ্যাওয়ার্ড চালু করেছে।

অনুষ্ঠানে প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার ৬৪ জেলার ৬৪ জন প্রতিনিধি ও রাজধানীসহ অন্যান্য বিভাগের ৩৬ জন সাংবাদিককে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এতে মিডিয়ার পাটনার হিসেবে সহযোগিতা করেন দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও বেসরকারি টেলিভিশন এটিএন বাংলা ও রেডিও কৃষি।



মন্তব্য চালু নেই