কিশোরগঞ্জকে মাদকমুক্ত করতে উদ্বোধনী অনুষ্ঠান ও র‌্যালী অনুষ্ঠিত

খাদেমুল মোরসালিন শাকীর, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলাকে মাদক মুক্ত করতে কিশোরগঞ্জ থানা পুলিশের আয়োজনে রবিবার দুপুরে এক মাদক বিরোধী আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বজলুর রশীদের সভাপতিত্বে ও কনষ্টেবল মমতাজ উদ্দিনের বর্শিয়ান উপস্থাপনার মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন থানা মসজিদের পেশ ইমাম ইকরামুল হক,গিতা পেশ করেন শিশু নিকেতন স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক সন্তোষ কুমার শীল। অনুষ্ঠানে উদ্বোধন করেন নীলফামারী জেলা পুলিশ সুপার জাকির হোসেন খান,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোঃ আতিকুর রহমান,কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এস এম মেহেদী হাসান,সহকারী পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) জিয়াউর রহমান,কিশোরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এছরারুল হক,সাধারণ সম্পাদক জাকির হোসেন বাবুল,উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হালিম,সাধারণ সম্পাদক হিজবুল্লাহ রহমান ডালিম,শিশু নিকেতন স্কুল ও কলেজের অধ্যক্ষ আব্দুল মালেক বুলবুল,বাহাগিলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান শাহ দুলু,সদর চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিছ,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হাবিবুর রহমান হাবুল ও আল কোরআন প্রচার সংস্থার চেয়ারম্যান আল্লামা খলিলুর রহমান জিহাদীসহ অন্যান্য ইউনিয়নের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। মাদকমুক্ত উপজেলা গড়তে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা দুপুর থেকে র‌্যালী নিয়ে থানা চত্বরকে কানায় কানায় পূর্ণ করে তোলে। উপজেলা প্রায় ১৫ কিলোমিটার থেকে গাড়াগ্রাম ইউনিয়নের স্বেচ্ছাসেবী সংগঠন শ্রম কল্যান পাবলিক পাঠাগারের সভাপতি তৌফিকুল ইসলাম মিশুকের নেতৃত্বে সংগঠনের সকল সদস্যরা তাদের কার্যালয় থেকে র‌্যালী বের করে কিশোরগঞ্জ থানা চত্বর পর্যন্ত পায়ে হেটে আসে।

“মাদককে না বলি ও মাদকমুক্ত কিশোরগঞ্জ গড়ি” এ শ্লোগানে কিশোরগঞ্জ বস্ত্রকল্যাণ সমিতি ও কিশোরগঞ্জ শিশু নিকেতন স্কুল পৃথক পৃথক ভাবে র‌্যালী বের করে। পরিশেষে নীলফামারী জেলা পুলিশ সুপার জাকির হোসেন খানের নেতৃত্বে এক বিশাল র‌্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে থানা চত্বরে এসে শেষ হয়।



মন্তব্য চালু নেই