কলারোয়া সীমান্তে শাড়ি, গুঁড়া দুধ ও মসলা উদ্ধার

সাতক্ষীরার কলারোয়া সীমান্তে বিজিবি সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ভারতীয় শাড়ি, গুঁড়া দুধ, চাপাতা ও মসলা উদ্ধার করেছে। তবে উদ্ধারের কোনো ঘটনায় বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পারেনি। চান্দুড়িয়া বিওপি’র নায়েব সুবেদার হায়দার খান সাংবাদিকদের জানান, তাঁর নেতৃত্বে বিজিবি সদস্যরা শনিবার সকালে গয়ড়া বাজার এলাকা থেকে ভারতীয় জিরা, গুঁড়া দুধ, চাপাতা কুস্তার দানা উদ্ধার করেন।

এগুলোর আনুমানিক মূল্য ১ লাখ ২৮ হাজার টাকা। অপরদিকে মাদরা বিওপি’র নায়েব সুবেদার হুমায়ুন কবীর শনিবার সাংবাদিকদের জানান, তাঁর নেতৃত্বে বিজিবি সদস্যরা শুক্রবার রাতে ঝাঁপাঘাট গ্রামের গাবতলা মোড় থেকে ভারতীয় ৪০ পিস শাড়ি উদ্ধার করেন। উদ্ধারকৃত শাড়ির আনুমানিক মূল্য ১ লাখ ৪০ হাজার টাকা।

কলারোয়া সীমান্তে বিজিবি-বিএসএফ’র ব্যাটালিয়ন পর্যায়ের পতাকা বৈঠক

সাতক্ষীরার কলারোয়া সীমান্তের বিপরীতে জিরো পয়েন্টে বিজিবি ও বিএসএফ’র মধ্যে ব্যাটালিয়ন পর্যায়ে এক পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। কাকডাঙ্গা সীমান্তের বিপরীতে মেইন পিলার ১৩/৩ এসআর বরাবর স্থানে শনিবার বেলা সাড়ে ১১ টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত চলা এই পতাকা বৈঠকে ৩৮ বিজিবি’র ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নজির আহমেদ বকশী ও ভারতের ১৫২ বিএসএফ’র কমান্ডিং অফিসার নাকেশ কুমার নিজ নিজ বাহিনীর নেতৃত্বে দেন। মাদরা বিওপি’র নায়েব সুবেদার হুমায়ুন কবীর শনিবার সাংবাদিকদের জানান, সীমান্তে শান্তি-শৃঙ্খলা সমুন্নত রাখা ও অবৈধ অনুপ্রবেশসহ সব ধরনের চোলাচালান বন্ধের বিষয়ে পতাকা বৈঠকে আলোচনা করা হয়।



মন্তব্য চালু নেই