কলারোয়া (সাতক্ষীরা) কিছু খবর

কলারোয়ার বি.বি.আর.এন.এস স্কুলে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

সাতক্ষীরার কলারোয়া বুঝতলা বি.বি.আর.এন.এস মাধ্যমিক বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকাল ১০টায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আহসান কবীর টুটুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহ। এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন  উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ, কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক এড. শেখ কামাল রেজা, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সিদ্ধেশ্বর চক্রবর্তী, প্রধান শিক্ষক আজহারুল ইসলাম, আকতার আসাদুজ্জামান চান্দু, আমিরুল ইসলাম, উয়ায়েস আলী সিদ্দীক বাবর, মাদরাসা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এটিএম রুহুল কুদ্দুস, অধ্যাপক নূরুল ইসলাম, চন্দনপুর আ’লীগের সভাপতি অধ্যক্ষ হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম, সোনাবাড়ীয়া আ’লীগের সভাপতি জিএম মিজানুর রহমান, সাধারণ সম্পাদক ইউপি সদস্য মনিরুল ইসলাম, কুশোডাঙ্গা আ’লীগের সভাপতি রামপ্রসাদ দত্ত, সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আসামুল আলম আসলাম, সাংবাদিক ইব্রাহিম খান, এসএম ফরুক হোসেন, সোনাবাড়ীয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আঃ মমিন, চন্দনপুর যুবলীগনেতা মুকুল খা, প্রাক্তন ছাত্র শাহরুল ইসলাম, অভিভাবক রেজাউল করিম, ম্যানেজিং কমিটির সদস্য ডাঃ রফিকুজ্জামান প্রমুখ। অনুষ্ঠানে ম্যানেজিং কমিটির সভাপতি আহসান কবীর টুটুলের সৌজন্যে প্রত্যেক ছাত্র-ছাত্রীদের জন্য একটি করে নতুন স্কুল ব্যাগ ও একটি করে ক্যালেন্ডার উপহার হিসাবে দেওয়া হয়।

 

কলারোয়ায় পুলিশি অভিযানে আটক ৪
সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ অভিযান চালিয়ে সন্দেহভাজন ৩ ব্যক্তিকে আটক করেছে। থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম সাংবাদিকদের জানান, রোববার সন্ধ্যা থেকে সোমবার সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো-উপজেলার কোটা গ্রামের মৃত হোসেন আলীর পুত্র তোফাজ্জেল হোসেন (৪০), ওফাপুর গ্রামের মইযুদ্দিন মোল¬্যার পুত্র রফিকুল ইসলাম (৪৮), শ্রীরামপুর গ্রামের আলহাজ্ব ইসহাক সরদারের পুত্র আবু সিদ্দীক (৫০) ও মাদরা গ্রামের হানিফ আলীর পুত্র আশরাফ আলী (৩০। আটককৃতরা এলাকায় নাশকতা কার্যক্রম চালাতে পারে এমন সন্দেহভাজন ব্যক্তিদের আটক করা হয়।

 

কলারোয়ার জয়নগর ইউপি’র ভিজিডি চক্রের সঞ্চয়ের টাকা ফেরত
সাতক্ষীরার কলারোয়ার জয়নগর ইউনিয়নের ২০১৩-১৪ অর্থ বছরের ভিজিডি চক্রের সদস্যদের সঞ্চয় ফেরত দেওয়া হয়েছে। সোমবার সকালে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত থেকে সঞ্চয়ের টাকা ফেরত দেন ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান শেখ ফিরোজ আহম্মেদ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নওয়াবেকী গণমুখী ফাউন্ডেশন’র প্রোগ্রাম ম্যানেজার তমিজউদ্দীন, মহিলা বিষয়ক অফিস সহায়ক আনিছুর রহমান, নওয়াবেকী গণমুখী ফাউন্ডেশন’র প্রোগ্রাম অর্গানাইজার আমিনুর রহমান, ইউপি সচিব আসাদুল ফারুকসহ সকল ইউপি সদস্যবৃন্দ।



মন্তব্য চালু নেই