কলারোয়ার চন্দনপুর ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠন

সাতক্ষীরার কলারোয়ার সীমান্তবর্তী চন্দনপুর ইউনিয়ন যুবলীগের ৬ নং ওয়ার্ড (হিজলদি) কমিটি গঠন করা হয়েছে। গঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক হয়েছেন যথাক্রমে নাজমুল হাসন ও মাহিনুর রহমান।

কমিটি গঠন উপলক্ষে বুধবার রাতে উপজেলার হিজলদি প্রাইমারি স্কুল ময়দানে আ’লীগ নেতা আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এক কর্মী সভায় বক্তব্য দেন উপজেলা কৃষকলীগের আহবায়ক হাসান মাসুদ পলাশ, ইউপি সদস্য মনিরুল ইসলাম ও বদরুজ্জমান, আ.লীগ নেতা মনিরুল ইসলাম মনি, চন্দনপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি ডালিম হোসেন ও সাধারণ সম্পাদক সোহাগ রানা নয়ন, ছাত্রলীগ নেতা রাশেদ হোসেন প্রমুখ।

সমগ্র অনুষ্ঠান সঞ্চালন করেন আ.লীগ নেতা মাস্টার রুহুল আমিন।

 

কলারোয়ায় জামায়াত ও বিএনপি’র ৮ কর্মী আটক
সাতক্ষীরার কলারোয়ায় পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার জামায়াত ও বিএনপি’র ৮ কর্মীকে আটক করেছে।

পৃথক অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে এদের আটক করা হয় বলে সাংবাদিকদের জানান, থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম। এরা হলো: উপজেলার দক্ষিণ ভাদিয়ালি গ্রামের মৃত সামসুল হক মোল্যার ছেলে জামায়াত কর্মী হাফিজুল ইসলাম (৫০), মৃত সলেমানের ছেলে জামায়াত কর্মী আব্দুর রহমান (৪৯), আব্দুর রহমানের ছেলে শিবির কর্মী সাদ্দাম হোসেন (২৩), মৃত হোসেন আলীর ছেলে বিএনপি কর্মী রকিবুল ইসলাম (৫০), দেয়াড়া গ্রামের মৃত আব্দুর জব্বার গাজির ছেলে বিএনপি কর্মী আনছার আলি (৫৬), বুইতা গ্রামের মশিয়ার রহমানের ছেলে ছাত্রদল কর্মী সাইদুর রহমান (২০), রতনপুর গ্রামের নুর ইসলামের ছেলে জামায়াত কর্মী আমজেদ হোসেন (৪০), তালুন্দিয়া গ্রামের মৃত মফেজউদ্দিনের ছেলে জামায়াত কর্মী রফিকুল ইসলাম (৪৫)।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম সাংবাদিকদের জানান, হরতাল ও অবরোধে নাশকতা করতে পারে-এমন সন্দেহে বৃহস্পতিবার ভোরে তাদেরকে আটক করা হয়।



মন্তব্য চালু নেই