এমিলির জোড়া গোলে জাতীয় দলের জয়

দুয়ারে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট। প্রস্তুতির অন্তঃ নেই বাংলাদেশ জাতীয় ফুটবল দলের। অনুশীলন আর প্রস্তুতি ম্যাচ দিয়ে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন মামুনুল শিবির। এরই ধারাবাহিকতায় রোববার শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিরুদ্ধে দারুণ জয় পেয়েছে ক্রুইফের শিষ্যরা। এমিলির জোড়া গোলে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের বিরুদ্ধে মামুনুলদের জয়ের ব্যবধান ৩-১।

কয়েকদিন আগে ঢাকা আবাহনীর সঙ্গে প্রস্তুতি ম্যাচে ২-০ গোলে হেরেছিল বাংলাদেশ জাতীয় ফুটবল দল। যা নিয়ে বেশ সমালোচনাও হয়েছিল। এমনকি ক্ষুব্ধ বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন পুরো দলকে বিকেএসপি থেকে ঢাকায় ডেকে আনেন এবং তাদের কাছ থেকে সেমিফাইনালে ওঠার মত খেলা প্রতিশ্রুতি আদায় করেন।

তবে ডাচ কোচ লোডভিক ডি ক্রুইফ আসার পর হঠাৎই যেন বদলে গেছে জাতীয় দলের চেহারা। যা দেখা গেল শেখ জামালের বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে।

বিকেএসপিতে জাতীয় দলের হয়ে জয়ের নায়ক তারকা স্ট্রাইকার জাহিদ হোসেন এমিলি। দুটি গোলই করেছেন তিনি। অপর গোলটি হয়েছে আত্মঘাতি। ডি বক্স থেকে বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালেই সেটা জড়িয়ে দেন শেখ জামালের দিদার। ধানমন্ডির দলটির হয়ে একমাত্র স্বান্তনাসূচক গোলটি করেন হাইতিয়ান ফুটবলার লিওনেল।



মন্তব্য চালু নেই