কার্যালয় ভাংচুর

এমপির নির্দেশে সেটেলমেন্ট কর্মকর্তাকে লাঞ্ছিত করলো ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা

সংসদ সদস্যের নির্দেশে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা সেটেলমেন্ট অফিসার মনিরুজ্জামানকে লাঞ্ছিত ও তার কার্যালয় ভাঙচুর করে তালা ঝুলিয়ে দিয়েছে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, সাতক্ষীরা-৪ সংসদীয় আসন আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য স ম জগলুল হায়দারের পিএস আরশাদ আলী বেলা ১১টার দিকে উপজেলা সেটেলমেন্ট অফিসার মনিরুজ্জামানের কাছে যান এমপির একটি সুপারিশ নিয়ে। সেখানে গিয়ে সংসদ সদস্যের উদ্ধৃতি দিয়ে কাজটি করে দিতে বললে সেটেলমেন্ট অফিসার মনিরুজ্জামান এমপিকে নিয়ে কটুক্তি করে কাজটি করে দিতে অস্বীকার করেন।
বিষয়টি জানালে সংসদ সদস্য জগলুল হায়দার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুজ্জামানকে নিয়ে সেটেলমেন্ট অফিসারের কার্যালয়ে যান এবং তাকে কৈফিয়ৎ তলব করেন।
পরে সংসদ সদস্য জগলুল হায়দারের নির্দেশে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান ও সংসদ সদস্যের ছেলে রাজিব আহমেদের নেতৃত্বে ছাত্রলীগ-যুবলীগের নেতা-কর্মীরা সেটেলমেন্ট অফিসার মনিরুজ্জামানকে লাঞ্ছিত ও তার কার্যালয় ভাঙচুর করে তালা ঝুলিয়ে দেয়।
শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু সাইদ মো. মনজরুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি সেটেলমেন্টের উর্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
এ ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য স ম জগলুল হায়দারের সাথে কথা হলে তিনি জানান, সেটেলমেন্ট অফিসার চরম দুর্নীতিবাজ ও ঘুষখোর। চার বছর ধরে সে টাকা ছাড়া কোন কাজ করেনি। আজ একটি বৈধ কাজ নিয়ে তার কাছে লোক পাঠিয়েছিলাম। কিন্তু সে কাজ না করে উল্টো-পাল্টা কথা বলেছে। ঘটনাটি জানাজানি হলে উত্তেজিত জনতা তার কার্যালয়ে গিয়ে তাকে লাঞ্ছিত করেছে বলে শুনেছি।



মন্তব্য চালু নেই