এবার ইনস্টাগ্রামেও একসঙ্গে বিরাট আনুশকা

মাঝে একবার সম্পর্কে চিড় ধরেছিল। কিন্তু তারপর আবারও সম্পর্ক জোড়া লেগেছিল। আর এখন ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী অনুশকা শর্মার জুটি যে আরও মজবুত, ফের একবার তা প্রমাণিত হলো।

ভ্যালেন্টাইনস ডে হোক কিংবা নারী দিবস, অনুশকার প্রতি নিজের ভালোবাসা প্রকাশের কোনো সুযোগই হাতছাড়া কখনো করেননি বিরাট। আবারও সেটা দেখালেন তিনি। এবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের ডিসপ্লে ছবিও অনুশকার জন্য পরিবর্তন করলেন বিরাট। এ দিন যে ছবিটি বিরাট নিজের ইনস্টাগ্রামে আপলোড করেছেন তাতে দুজনই কালো রংয়ের পোশাক পরে রয়েছেন।

এর আগে নারী দিবসে নিজের মা এবং অনুশকার সঙ্গে দুটি ছবি আপলোড করেছিলেন কোহলি। সঙ্গে লিখেছিলেন, সমস্ত মহিলাদের নারী দিবসের শুভেচ্ছা, বিশেষ করে আমার জীবনের দুই শক্তিশালী নারীকে। আমার মা এবং অনুশকা। তরুণ প্রজন্মের এই দুই হার্টথ্রবকে এখন মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায়। কয়েকদিন আগেও অস্ট্রেলিয়া সিরিজে চোট পাওয়ার জন্য আইপিএলের শুরুর কয়েকটা ম্যাচ খেলতে পারেননি বিরাট। শুক্রবার প্রথমবার খেলতে নামেন তিনি। কিন্তু রিহ্যাব চলাকালীনও একসঙ্গে দেখা গিয়েছিল বিরুশকাকে। বর্তমানে বিরুশকার ফ্যানেরাও তাঁদের সম্পর্ক ফের জোড়া লাগায় অনেকটাই খুশি।



মন্তব্য চালু নেই