এক নজরে জেনে নিন : ভালোবাসা দিবসে টিভিতে যত আয়োজন

ভালবাসা দিবস উপলক্ষে ১৪ ফেব্রুয়ারি দিনব্যাপী অনুষ্ঠান সাজিয়েছে দেশের সবকটি টেলিভিশন চ্যানেল। ছোটপর্দার অনুষ্ঠানের খবর নিয়ে সাজানো হয়েছে এ প্রতিবেদন।

টিভি পর্দায় ১০ নাটক

বাংলাভিশনে ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় প্রচার হবে নাটক ‘প্রতীক্ষা’। হৃদিতা ইসলামের গল্প নিয়ে নাটকটি পরিচালনা করেছেন ইমরাউল রাফাত। এতে অভিনয় করেছেন নাঈম ও নুসরাত ইমরোজ তিশা। রাত ৮টা ৪৫ মিনিটে প্রচার হবে নাটক ‘চিনিগুঁড়া প্রেম’। রিয়াজুল আলম শাওনের গল্প নিয়ে নাটকটি নির্মাণ করেছেন গোলাম কিবরিয়া ফারুকী। এতে অভিনয় করেছেন তাহসান ও জেনি। রাত ১০টা ৪৫ মিনিটে প্রচার হবে ‘আমি আকাশ পাঠাবো’। মেহরীন কবিরের গল্প নিয়ে নাটকটি নির্মাণ করেছেন শাফায়েত মনসুর রানা। এতে অভিনয় করেছেন জন কবির ও অপর্ণা।

এনটিভিতে ১৪ ফেব্রুয়ারি রাত ৯টায় প্রচার হবে নাটক ‘বৃষ্টি ভেজা ভালোবাসা’। এটি লিখেছেন সাগর জাহান ও পরিচালনা করেছেন রতন রিপন। এতে অভিনয় করেছেন তিশা ও আফরান নিশো। চ্যানেল নাইনে ১৪ ফেব্রুয়ারি রাত ৮টায় প্রচার হবে ‘আনতারা’। এটি লিখেছেন ইফফাত আরেফিন মাহমুদ তন্বী এবং পরিচালনায় ফাহমিদা ইরফান। এতে অভিনয় করেছেন তারিন ও ইন্তেখাব দিনার, নাঈম।

এশিয়ান টিভিতে ১৩ ও ১৪ ফেব্রুয়ারি রাত ৮টায় প্রচার হবে দুই পর্বের নাটক ‘ভালোবাসা আনলিমিটেড’। লিখেছেন মাহবুব বাপ্পি এবং পরিচালনা করেছেন ইভান রেহান। এতে অভিনয় সিয়াম আহমেদ, শবনম ফারিয়া, রনি, এমিলি জান্নাত, কাজী উজ্জ্বল, শিরিন আলম। একুশে টেলিভিশনে সকাল ১০টা ০৫ মিনিটে রয়েছে সজল ও অপর্ণা ঘোষ অভিনীত টেলিছবি ‘বিষণ্ন গোধূলি’। রাত ৭টা ৫০ মিনিটে প্রচার হবে নাটক ‘নষ্ট প্রেমের গল্প’। এতে অভিনয় করেছেন সজল, নওশীন।

আরটিভিতে ১৪ ফেব্রুয়ারি রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে নাটক ‘ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম’। অভিনয়ে রিয়াজ ও জাকিয়া বারী মম। জাহেদুল আলম জাহেদ ও জুলহাস আহমেদের মূলগল্প থেকে নাটকটির চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন আলভী আহমেদ। মাছরাঙা টেলিভিশনে ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে প্রচার হবে টেলিছবি ‘নীল চিরকুটে এবং তুমি’। মেহেদী হাসান জনির রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন নিশো, শায়না, টয়া, শিশির, সামিরা ও আদি।

টিভি পর্দায় সঙ্গীতানুষ্ঠান

‘আজ শুধু ভালোবাসার দিন’ অনুষ্ঠানে একসঙ্গে সংগীত পরিবেশন করবেন ফাহমিদা নবী ও বাপ্পা মজুমদার। এনটিভিতে ১৪ ফেব্রুয়ারি রাত সাড়ে ১১টায় প্রচার হবে এটি। দেশ টিভিতে ১৪ ফেব্রুয়ারি রাত ৭টা ৪৫ মিনিটে ‘ভালোবাসারা সুরে’ অনুষ্ঠানে সরাসরি গান শোনাবেন তপন চৌধুরী, অনুপমা মুক্তি, বেলাল খান ও পড়শী। উপস্থাপনায় থাকছেন সিঁথি সাহা। আরটিভিতে ১৪ ফেব্রুয়ারি রাত ১১টা ২০ মিনিটে প্রচার হবে ‘ভ্যালেনটাইন নাইট উইথ তাহসান’। জনপ্রিয় সঙ্গীতশিল্পী তাহসান অনুষ্ঠানটিতে গান শোনাবেন। উপস্থাপনায় থাকবেন শ্রাবণ্য। রাত ১১টায় ‘এশিয়ান মিউজিক’-এ গাইবেন সংগীত দম্পতি রফিকুল আলম ও আবিদা সুলতানা।

টিভি পর্দায় চলচ্চিত্র

এনটিভিতে ১৪ ফেব্রুয়ারি সকাল ৮টা ৪৫ মিনিটে প্রচার হবে পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র ‘তারকাঁটা’। মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় এতে অভিনয় করেছেন আরিফিন শুভ, বিদ্যা সিনহা মিম, মৌসুমী, আহমেদ শরীফ, ফারুক আহমেদ, ডা. এজাজ প্রমুখ। দেশ টিভিতে ১৪ ফেব্রুয়ারি দুপুর ২টা ৩০ মিনিটে প্রচার হবে পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’। সাফিউদ্দিন সাফির পরিচালনায় এতে অভিনয় করেছেন শাকিব খান ও জয়া আহসান, আরিফিন শুভ, রাজ্জাক, আনোয়ারা, মিমো, সাজু খাদেম। ১৪ ফেব্রুয়ারি দুপুর ১টা ০৫ মিনিটে চ্যানেল আই প্রচার করবে স্বপন আহমেদ পরিচালিত ‘লালটিপ’। এতে অভিনয় করেছেন কুসুম সিকদার, ইমন, আনা লেভিস, নাতালী ফ্যান্সেস্কী, ড্যানিয়েল কারমের, নুমিয়া, জেবি, জাভিয়ার ও দেবোরাহ নিউম্যান, এটিএম শামসুজ্জামান, সোহেল খান, শহিদুল আলম সাচ্চু, মিশু সাব্বির, কোনাল, মিথিলা।

অন্যান্য আয়োজন

এটিএন বাংলায় ১৪ ফেব্রুয়ারি রাত ৮টা ৫০ মিনিটে প্রচার হবে ভালবাসা দিবসের ‘পাঁচফোড়ন’। চ্যানেল আইয়ের পর্দায় সন্ধ্যা ৬টা ২০ মিনিটে রয়েছে ‘ভালোবাসার গল্প’। রাত সাড়ে ১১টায় প্রচার হবে ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’ ও ‘ক্ষুদে গানরাজ’ প্রতিযোগিতার শিল্পীদের অংশগ্রহণে ‘শুধু ভালোবাসা’। উপস্থাপনা ও পরিচালনায় কোনাল। একুশে টেলিভিশনে ১৪ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টায় রয়েছে ‘বসন্তে ভ্যালেন্টাইন’ অনুষ্ঠানে অংশ নিয়েছেন আসিফ, আঁখি আলমগীর, ইরেশ, মিলা, আরফিন রুমি, নিসা, হাবিবুল বাশার এবং তুষ্টি। তারকাদের আলাপচারিতার অনুষ্ঠান ‘ভালোবাসার রোদ বৃষ্টি’ থাকছে রাত সাড়ে ৯টায় এবং রাত ১০টা ১০ মিনিটে প্রচার হবে ‘গল্প স্বল্প গান’।



মন্তব্য চালু নেই