ইসমাঈল বীজ হিমাগার লি: এর পঞ্চম বর্ষ পূর্তি উপলক্ষে গ্রাহক ও এজেন্ট সমন্বয়ে জাঁকজমক জন্ম জয়ন্তী অনুষ্ঠিত

ইসমাঈল বীজ হিমাগার লিঃ-২০১০ সালে সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নে এলাকার কৃষকদের সেবা দেয়ার পাশাপাশি পাশ্ববর্তী উপজেলা এবং জেলার কৃষকদের সর্বোচ্চ সেবা দেবার লক্ষ্যে স্থাপিত হয়। উক্ত হিমাগারটি প্রতিষ্ঠালগ্ন থেকেই কৃষকদের রক্ষিত আলুর গুণগত মান রক্ষায় সর্বোচ্চ সেবা প্রদান করে যাচ্ছে।

ইসমাঈল বীজ হিমাগার লি: এর স্বত্বাধিকারী জনাব আলহাজ্ব মাহফুজ আলম পাঁচ বছর পূর্তি উপলক্ষে বলেন, আমাদের প্রতিষ্ঠান প্রতিষ্ঠালগ্ন থেকেই সেবার উপর বিশ্বাসী। আমরা একজন প্রান্তিক গ্রাহক থেকে শুরু করে বড় বড় এজেন্টদেরকেও একইভাবে সেবা দিয়ে থাকি। তাই সৃষ্টিকর্তার রহমতে স্থানীয় কামারপুকুর ইউনিয়ন তথা সৈয়দপুরে ইসমাঈল বীজ হিমাগার লিঃ শ্রেষ্ঠতম অবস্থানে থেকে কৃষকদের বীজ সংরক্ষণ করে যাচ্ছে।

তিনি বলেন, আমি কামারপুকুরে ইসমাঈল বীজ হিমাগার লিঃ শুধু কৃষকদের উন্নয়নের জন্য স্থাপন করেছি। সেক্ষেত্রে কৃষকদের গুণগত সেবা দেবার মাধ্যমে এবং তাদের সর্বোচ্চ সন্তুষ্টি দেখে বুঝতে পারছি এর ধারাবাহিকতা বজায় রাখতে হবে। জনাব আলহাজ্ব মাহফুজ সাহেব আরো বলেন, কামারপুকুর ইউনিয়নসহ পার্শ্ববর্তী উপজেলা এবং জেলার সকল কৃষক ভাইদের বীজ সংরক্ষণে সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে সকলের সার্বিক সহযোগিতা প্রয়োজন; তবেই আমরা শ্রেষ্ঠতম অবস্থানে থেকে সর্বোচ্চ গুণগত সেবা দেয়ার ধারাবাহিকতা বজায় রাখতে পারব। আর এই সফলতা হবে কামারপুকুর ইউনিয়নবাসীসহ সকলের।

পাঁচ বছর পূর্তি উপলক্ষে ইসমাঈল বীজ হিমাগার লিঃ এর ব্যবস্থাপক জনাব মোঃ আবুল কালাম আজাদ বলেন, আমরা এই পাঁচ বছরে স্থানীয় এলাকায় গ্রাহক এবং এজেন্ট সহ পার্শ্ববর্তী উপজেলা ও জেলার গ্রাহক ও এজেন্ট মিলিয়ে সর্বমোট ৫০ হাজার থেকে ৬০ হাজার কৃষক এবং এজেন্টদের সেবা প্রদান করেছি এবং চলতি ২০১৫ মৌসুমে সকল স্তরের কৃষকসহ গ্রাহক এবং এজেন্টদের মধ্যে ব্যাপক উৎসাহ এবং আগ্রহ দেখতে পাচ্ছি।

কেননা আমাদের প্রতিষ্ঠান দক্ষ ব্যবস্থাপনা ও জাপানে প্রস্তুতকৃত স্বয়ংক্রিয় মাইকন মেশিন এবং জার্মানির প্রস্তুতকৃত ভলভো ৬০০ কেজি জেনারেটর এর সমন্বয়ে পরিচালিত। তিনি বলেন, আমরা ধারণা করছি; এই মৌসুমে বীজ সংরক্ষণে আমাদের অতীতের সকল রেকর্ড ভেঙ্গে যাবে এবং সর্বোচ্চ সংরক্ষণ সম্ভব হবে। আমাদের গ্রাহক ও এজেন্টসুলভ গুণগত সেবার কারণেই তাদের আলু সংরক্ষণে ব্যাপক উৎসাহ ও আগ্রহ দেখতে পাওয়া যাচ্ছে।



মন্তব্য চালু নেই