আশুলিয়ায় ৩ ব্যবসায়ীকে গুলি করে ৫ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক : সাভারের আশুলিয়ায় ৩ ব্যক্তিকে পায়ে গুলি করে ৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পায়ে গুলিবিদ্ধদের মধ্যে ২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে এবং ১ জনকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুর ২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনের ফুটওভার ব্রিজের উপর থেকে টাকা ছিনতাইয়ের এই ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ব্যক্তিদের স্বজনরা জানান, ব্যবসায়ীক কাজে আশুলিয়ার সিন্ধুরা এলাকার টুটুল মিয়া অগ্রানী ব্যাংকের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা থেকে ৫ লাখ টাকা উত্তোলন করেন। টাকা উত্তোলনের পর টুটুল মিয়াসহ আরও দুইজন ব্যবসায়ীক কাজে সাভারের যাওয়ার জন্য বিশ্ববিদ্যালয় থেকে বের হয়ে ফুটওভার ব্রিজ দিয়ে রাস্তা পার হওয়ার সময় অতর্কিতভাবে অজ্ঞাত পরিচয়ের কয়েক যুবক তাদের পায়ে গুলি করে টাকার ব্যাগ ছিনেয়ে নিয়ে দ্রুত ফুটওভার ব্রিজ থেকে নেমে মটরসাইকেল যোগে পালিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখান থেকে টুটুল মিয়া ব্যতীত বাকী দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

এদিকে, এ বিষয়ে আশুলিয়া থানা পুলিশের সাথে যোগাযোগ করা হলে তারা এ রকম কোন ঘটনা সম্পর্কে অবগন নয় জানিয়ে ক্যামেরার সামনে কোন কথা বলতে রাজি হননি।



মন্তব্য চালু নেই