আরাফাত সানির আরও ৭ দিনের রিমান্ড চায় পুলিশ

স্ত্রী দাবিকারী এক নারীর অভিযোগের প্রেক্ষিতে গ্রেপ্তার জাতীয় দলের তারকা স্পিনার আরাফাত সানিকে আরও ৭ দিনের রিমান্ডে নিতে চায় পুলিশ। যৌতুকের জন্য মারধরের অভিযোগে দায়ের করা একটি মামলায় রবিবার সানিকে সিএমএম আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডে চেয়েছে পুলিশ। কিছুক্ষণ পর এর শুনানি অনুষ্ঠিত হবে।

যৌতুকের জন্য মারধরের মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৪ সালের ১২ ডিসেম্বর ক্রিকেটার আরাফাত সানির সঙ্গে ৫ লাখ এক টাকা দেনমোহরে নাসরিন সুলতানার বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা দুজন ভাড়া বাসায় স্বামী-স্ত্রী হিসেবে সংসার শুরু করেন। সংসার চলাকালীন ছয় মাস পর ক্রিকেটার আরাফাত সানি তার মায়ের পরামর্শে নাসরিনের কাছে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। যৌতুকের টাকার জন্য সানি তার স্ত্রীকে মারধর করেন এবং গালিগালাজ করে ভাড়া বাসায় ফেলে যান।

২০১৬ সালের ১২ জুন বাদী নাসরিন সুলতানা ভাড়া বাসাসহ যাবতীয় ভরণ-পোষণ না পেয়ে নিরুপায় হয়ে সংসার করতে স্বামী সানির সঙ্গে দেখা করেন। এ সময় আরাফাত সানি যৌতুকের ২০ লাখ টাকা দাবি করে নাসরিনকে বলেন, যৌতুকের টাকা না দিলে আমার মা তোমার সঙ্গে সংসার করতে দেবেন না এবং এ নিয়ে বেশি বাড়াবাড়ি করলে তোমার পরিণতি অনেক খারাপ হবে। কারণ তোমার কিছু অশ্লীল ছবি আমার মোবাইলে রয়েছে। এরপর বাদীকে ঘাড় ধাক্কা দিয়ে সানির মা তাদের বাড়ি থেকে বের করে দেন এবং হুমকি দিয়ে বলেন, তোর সঙ্গে আমার ছেলে সংসার করবে না তাই সম্পর্ক ছিন্ন করার ব্যবস্থা কর। তখন বাদী তার বাসায় চলে যান।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি তথ্যপ্রযুক্তি আইনে আরাফাত সানির বিরুদ্ধে মামলা দায়ের করেন নাসরিন সুলতানা। এরপর সানিকে তার সাভারের বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ।



মন্তব্য চালু নেই