আনসার বাহিনীকে সাহসিকতার সঙ্গে কাজ করতে হবে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জাতির যে কোনো প্রয়োজনে অতীতে আনসার বাহিনী সাহসের প্রমাণ রেখেছে। তাই ভবিষ্যতেও সন্ত্রাস, নাশকতা ও মাদকের বিরুদ্ধে সততা, নিষ্ঠা ও সাহসিকতার সঙ্গে দায়িত্ব পালন করতে এ বাহিনীর সদস্যদের প্রস্তুত থাকতে হবে।গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার-ভিডিপি একাডেমিতে রোববার বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩৭তম জাতীয় সমাবেশ-২০১৬-এর উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এর আগে বেলা সাড়ে ১১টায় আনসার-ভিডিপি একাডেমির ইয়াদ আলী প্যারেড গ্রাউন্ডে পৌঁছান প্রধানমন্ত্রী। এ সময় তাকে অভ্যর্থনা জানান স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, স্বরাষ্ট্র সচিব মোজ্জামেল হক খান, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মো. নাজিম উদ্দীন।

এরপর প্রধানমন্ত্রীকে সশস্ত্র সালাম জানায় আনসার বাহিনীর একটি চৌকস দল। জাতীয় সঙ্গীত পরিবেশিত হওয়ার পর একটি খোলা জিপে করে প্যারেড পরিদর্শন করেন প্রধানমন্ত্রী। এরপর আনসার বাহিনীর সদস্যরা কুচকাওয়াজ প্রদর্শন করেন।

কুচকাওয়াজের পর কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে আনসার সদস্যদের পদক পরিয়ে দেন প্রধানমন্ত্রী। এরপর এ বাহিনীর সদস্যদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন প্রধানমন্ত্রী।



মন্তব্য চালু নেই