আত্রাইয়ে মেহেদির রং মুছতে না মুছতেই যৌতুকের বলি গৃহবধূ

নওগাঁর আত্রাইয়ে বিয়ের মেহেদীর রং মুছতে না মুছতেই যৌতুকের বলি হতে হলো শারমিন আক্তার (১৮) নামে এক গৃহবধূকে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে গত শনিবার উপজেলার চৌরবাড়ি গ্রামে।

জানা যায়, ওই গ্রামের শহিদুল ইসলামের মেয়ে শারমিন আক্তার এর সাথে গত ৩ মাস আগে একই গ্রামের হাসেন আলীর ছেলে মোস্তাক (১৮) এর বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময় যৌতুক ও মোস্তাককে বিদেশ পাঠানোর জন্য শারমিনের পরিবারের কাছ থেকে দেড় লাখ টাকার দাবি করে। তাদের এ দাবি পূরুন করতে ব্যর্থ হওয়ায় বিভিন্ন সময় গৃহবধূ শারমিনের উপর অমানুষিক নির্যাতন চালানো হত। এরই এক পর্যায় গত শনিবার সকালে আত্রাই থানা পুলিশ গৃহবধূ শারমিনের ঝুঁলন্ত লাশ উদ্ধার করে নওগাঁ মর্গে প্রেরণ করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রের দাবি লাশের অবস্থানে অনুমান করা হচ্ছে এটা আত্মহত্যা নয়। বরং তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।

এব্যাপারে আত্রাই থানার ওসি আব্দুল লতিফ খান বলেন, নিহত গৃহবধুর পিতা শহিদুল ইসলাম বাদি হয়ে ৬ জনকে আসামী করে আত্রাই থানায় একটি মামলা দায়ের করেছেন। লাশ উদ্ধারের সময় বাড়ির সকলে পলাতক ছিল। কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।



মন্তব্য চালু নেই