মিঠাপুকুর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল বাসেত মারজানের মুক্তি দাবি করে স্ত্রীর সংবাদ সম্মেলন

রংপুরের মিঠাপুকুর উপজেলা ভাইস চেয়ারম্যান জামায়াত নেতা আব্দুল বাসেত মারজানের মুক্তি দাবি করে সংবাদ সম্মেলন করেছেন স্ত্রী রোকাইয়া খানম লুকি।

গত রোববার ভোরে রাজধানীর মোহাম্মদপুর তাজমহল রোডের একটি বাসা থেকে সাদা পোষাকের ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার পর থেকে তাঁর কোন সন্ধান পাওয়া যাচ্ছে না বলে দাবি করছেন স্ত্রী রোকাইয়া। রোববার সন্ধ্যায় স্থানীয় একটি হোটেলে সংবাদ সম্মেলনে এই দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রোকাইয়া খানম বলেন, উপজেলা পরিষদের দায়িত্ব গ্রহন সংক্রান্ত কাজে গত শনিবার ঢাকায় গিয়ে মোহাম্মপুর তাজমহল রোডে নিকটাত্বীয়ের বাসায় অবস্থান করেন। পরদিন রোববার ভোর রাতে সাদা পোষাকের ডিবি পুলিশ তাকে তাকে গ্রেফতার করে নিয়ে যায়।

রোকাইয়া খানম দাবি করে বলেন, গ্রেফতার করে নিয়ে যাওয়ার পর ভাইস চেয়ারম্যান আব্দুল বাসেত মারজানের কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। তিনি আরও বলেন, ২০১৪ সালের ১৯ শে ফেব্রুয়ারী অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে আমার স্বামী ১ লাখ ৬ হাজার ভোট পেয়ে নির্বাচিত হওয়ার পরেও তাকে চেয়ারে বসতে দেওয়া হয়নি। বরং নির্বাচিত হওয়ার পরেও তাকে ৪ বার গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

বর্তমানে আমি ও আমার অবুঝ দুই সন্তান আব্দুল বাসেত মারজানের জীবনের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন। তিনি সংবাদ সম্মেলনে তার স্বামীর মুক্তি জন্য সরকারসহ প্রশাসনের কাছে জোর দাবি জানিয়েছেন।



মন্তব্য চালু নেই