আইসিসির সংবাদ শুনেই মাকে ফোন করলেন মোস্তাফিজ

আইসিসির বর্ষসেরা উদীয়মান ক্রিকেটার হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশের তারকা ক্রিকেটার, কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। নিউজিল্যান্ডে বসে সংবাদ শুনেই তার মা মাহমুদা খাতুনকে ফোন করেন তিনি। এ নিয়ে মা-বাবাসহ পরিবারের অন্য সদস্যদের সঙ্গে ২৫ মিনিট কথা বলেন মোস্তাফিজ।

বাঁ-হাতি এই পেসার কথা বলেন বাবা আলহাজ্ব মো: আবুল কাশেম গাজী, সেঝো ভাই মোকলেছুর রহমান পল্টু এবং ভাবির সাথে। নিউজিল্যান্ড সময় রাত ১০টা ও বাংলাদেশ সময বিকেল সাড়ে ৩টায় পরিবারের সদস্যদের ফোন করেন তিনি।

মোস্তাফিজের সাথে কথা শেষে তার ভাই মোকলেছুর রহমান পল্টু জানান, ‘আইসিসির বর্ষসেরা উদীয়মান ক্রিকেটার নির্বাচিত হওয়ার সংবাদ শোনার পর মোস্তাফিজ মাকে কল দিয়েছে। কথা বলেছে বাবা ও ভাবির সাথে। আমার সাথেও কথা হলো। সে খুব খুশি। সুস্থ হয়ে দলে ফিরেছে। আবারো আগের মত পারফরমেন্স করতে চায়। সকলের কাছে দোয়া চেয়েছে মোস্তাফিজ। নিউজিল্যান্ড সফরে যেন ভালো করতে পারে।’

মোস্তাফিজের আইসিসির বর্ষসেরা উদীয়মান ক্রিকেটার হিসেবে নির্বাচিত হওয়ার সংবাদে খুশি পরিবারের সকল সদস্যরাও। সাতক্ষীরার কালিগজ্ঞের তারালি ইউনিয়নের অজপাড়া গাঁ- তেঁতুলিয়া গ্রামের ছেলে মোস্তাফিজের এমন সাফল্যে গর্বিত পুরো সাতক্ষীরাবাসী।



মন্তব্য চালু নেই