প্রকাশ্যে নৌকায় ভোট দিলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে প্রকাশ্যে নৌকা মার্কায় ভোট দিলেন সাংসদ শামীম ওসমান। বৃহস্পতিবার দুপুর পৌনে ৩টায় তিনি নারায়ণগঞ্জ ১২ নম্বর ওয়ার্ডের খানপুর ব্রাঞ্চ রোডের (দ্বিতীয় অংশ) বার একাডেমী ভোটকেন্দ্রের ০৮ নম্বর কক্ষে (পুরুষ) ভোট দেন। এ সময় তার সঙ্গে ছিলেন বেশ কয়েকজন সাংবাদিক।

শামীম ওসমান ভোট কক্ষে ঢুকে ব্যালট পেপার নিয়ে সাংবাদিকদের সামনে প্রিজাইডিং অফিসারের টেবিলে রেখে নৌকা মার্কায় সিল মারেন। এরপর তিনি তার ব্যালট পেপারটি সাংবাদিকদের দেখান।

শুধু মেয়র পদের ভোট দেওয়ার ক্ষেত্রে তিনি প্রকাশ্যে সিল মারলেও কাউন্সিলর পদের ভোট তিনি বুথে গিয়ে দেন। এরপর তিনি ব্যালট পেপারটি ব্যালট বাক্সে রাখেন।

প্রকাশ্যে ভোট দেওয়ার বিষয়ে শামীম ওসমান বলেন, ‘আমি রক্তাক্ত হয়ে সাংবাদিক ভাইদের খুশি করলাম। কাল থেকে সাংবাদিক ভাইয়েরা নারায়ণগঞ্জে একটা ফুটেজ খুঁজছেন আমি তার ব্যবস্থা করলাম।’

তিনি আরো বলেন, ‘নারায়ণগঞ্জ থেকে আওয়ামী লীগের শিক্ষা নেওয়া সময় এসেছে। আমরা সব বিভেদ ভুলে এক হয়েছি নৌকার সঙ্গে। আমি পদত্যাগপত্র নিয়ে প্রধানমন্ত্রীর কাছে গিয়েছিলাম। খালেদা জিয়া আসলে আমি কারও কথা শুনতাম না পদত্যাগ করে আইভির পক্ষে মাঠে নেমে যেতাম।’



মন্তব্য চালু নেই