অপুও লিখলেন ‘ফ্যামিলি টাইম’

‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন দিয়ে অপু বিশ্বাসের ক্রোধের কবলে পড়েছিলেন শবনম বুবলি। এবার স্বামী শাকিব খান ও ছেলে আব্রাহাম খান জয়ের সঙ্গে তোলা ছবি শেয়ার করে একই ক্যাপশন দিলেন ‘রাজনীতি’ নায়িকা।

১৮ মার্চ ফেসবুকে পরিবারের কয়েক সদস্য ও শাকিবের সঙ্গে তোলা ছবি শেয়ার করে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন দেন বুবলি। এরপর অভিযোগ করেন এ কারণে অপু তাকে ফোনে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। বিষয়টি অপুও স্বীকার করেন। পরে অবশ্য টিভি লাইভে এসে বুবলির কাছে ক্ষমাও চান।

একই অনুষ্ঠানে ১০ এপ্রিল অপু জানিয়েছিলেন, ২০০৮ সালে শাকিবের সঙ্গে তার বিয়ে। সন্তান আব্রাহাম খান জয়ের জন্ম হয় ২০১৬ সালের সেপ্টেম্বর।

অপু জানিয়েছিলেন, বুবলির সঙ্গে শাকিব অভিনয় করুক চান না তিনি। মূলত ‘রংবাজ’ সিনেমায় এ নায়িকার অভিনয়ের খবরে ক্ষেপে যান অপু। পরে জানান, শাকিব যার বিপরীতে অভিনয় করুক তার আপত্তি নেই।

এদিকে বিয়ে, সন্তান নিয়ে আলোচনার পর পয়লা বৈশাখে একটি পাঁচ তারকা হোটেলে প্রথমবার প্রকাশ্যে আসেন শাকিব ও অপু। সেখানে তারা ঘণ্টাখানেক সময় কাটান। ওই সময় তোলা ছবি ফেসবুকে শেয়ার করে অপু ক্যাপশন দেন ‘ফ্যামিলি টাইম’।

অপু ও আব্রাহামের সঙ্গে সময় কাটানোর পর একই রাতে গুলশানের একটি রেস্টুরেন্টে ‘রংবাজ’ সিনেমার মহরতে অংশ শাকিব। শামীম আহমেদ রনির সিনেমাটিতে শাকিবের নায়িকা বুবলিই থাকছেন।



মন্তব্য চালু নেই