অনুমতি না পাওয়ায় জাতীয় প্রেসক্লাবে বিক্ষোভ কর্মসূচি করবে বিএনপি

অনুমতি না পাওয়ায় জাতীয় প্রেসক্লাবে বিক্ষোভ কর্মসূচি করবে বিএনপি

ঘোষিত ২৮ এপ্রিলের বিক্ষোভ কর্মসূচি পালনের জন্য রাজধানীর তিনটি স্থানের অনুমতি চেয়েও না পাওয়ায় এ কর্মসূচি জাতীয় প্রেসক্লাবের ভেতরে পালন করবে ঢাকা মহানগর বিএনপি।

বিএনপি সূত্র জানায়, সারাদেশের সকল জেলা-উপজেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি পালনের অংশ হিসেবে রাজধানীর নয়াপল্টন, সোহরাওয়ার্দী উদ্যান অথবা জাতীয় প্রেসক্লাবের সম্মুখে কর্মসূচি পালনের জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনারের কাছে অনুমতি চায় মহানগর বিএনপি।

তবে অনুমতি না পাওয়ায় রাজধানীর এ কর্মসূচি জাতীয় প্রেসক্লাবের ভেতরেই পালিত হবে বলে বিএনপির ঢাকা মহানগর শাখার সদস্য সচিব আবদুস সালাম জানিয়েছেন।

চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে শনিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সংবাদ সম্মেলনে দলের চেয়ারপারসন খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ সারাদেশে নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা, হত্যা গুম, অপহরণ ও হামলার প্রতিবাদে ২৮ এপ্রিল বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দেন। পাশাপাশি ৪ মে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সারাদেশে গণঅনশনের কর্মসূচিরও ঘোষণা দেন।



মন্তব্য চালু নেই