অচেনা প্রেমে বিপাশা কবির

দীর্ঘদিন ধরে আইটেম গানে অভিনয় করে বেশ সুনাম কুরিয়েছেন ছোট পর্দা থেকে বাংলা চলচ্চিত্রে নাম লেখানো অভিনেত্রী বিপাশা কবির। গুন্ডামি চলচ্চিত্রে প্রধান নায়িকা হিসেবে অভিনয় করলেও এখনও চিত্রগ্রহণ শেষ হয়নি। তবে দেশের পরিস্থিতি বুঝে চলচ্চিত্রটির কাজ শেষ করে মুক্তি পাওয়ার আশা প্রকাশ করেন বিপাশা।

বিপাশা কবিরের নতুন খবর হল পরিচালক সালমান জসিমের ‘অচেনা প্রেম’ নামে নতুন একটি চলচ্চিত্রে প্রধান নায়িকা হিসেবে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তার বিপরীতে নায়ক হিসেবে কে অভিনয় করবে তা এখনো নির্ধারণ করা হয়নি। পদ্মা ফিল্মস এর ব্যানারে ছবিটি নির্মিত হওয়ার কথা রয়েছে।

এ বিষয়ে বিপাশা কবির জানান, আমি অনেক বছর ধরে আইটেম গানে অভিনয় করে আসছি। কিন্তু আমি চাচ্ছিলাম প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করতে। একটি চলচ্চিত্রে অভিনয় করলেও তা এখনও মুক্তি পায় নি। তবে ‘অচেনা প্রেম’ নিয়ে আমি খুব আশাবাদী।

পরিচালক সালমান জসিম জানান, আমি জাজ মাল্টিমিডিয়ায় থাকাকালীন বেশ কয়েকটি চলচ্চিত্রে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছি। তখন থেকেই বিপাশার সঙ্গে আমার পরিচয়। আমার কাছে মনে হয় বিপাশা প্রধান নায়িকা চরিত্রে বেশ ভালো অভিনয় করতে পারবে। এবং আমার কাছে মনে হয় ওকে দিয়ে সম্ভব। তাই তাকে আমি প্রধান নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ করেছি।

পরিচালক আরও জানান, এ ছবিতে আলী রাজ, মিশা সওদাগরসহ আরও অনেকের সঙ্গে অভিনয়ের জন্য চুক্তি করার বিষয়ে কথা চলছে। মহরতের তারিখ এখনও আমরা নির্ধারণ করতে পারিনি। সবকিছুই দেশের পরিস্থিতির উপর নির্ভর করছে। দেশের পরিস্থিতি শান্ত না হওয়া পর্যন্ত কোন কিছুই করা সম্ভব হচ্ছে না।



মন্তব্য চালু নেই