মেইন ম্যেনু

হত্যা মামলায় শাহাবুদ্দীন নাগরী ৫ দিনের রিমান্ডে

রাজধানীর এলিফ্যান্ট রোডের ডোম-ইনো অ্যাপার্টমেন্টে নুরুল ইসলাম হত্যার ঘটনায় কবি ও গীতিকার মো. শাহাবুদ্দীন নাগরীকে পাঁচদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

সোমবার ঢাকার মহানগর হাকিম ওয়ায়েজ কুরুনী খান এ আদেশ দেন। ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে শাহাবুদ্দীন নাগরীকে হাজির করে ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে নিউমার্কেট থানার পুলিশ।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান ও আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) মোহাম্মদ সুরুজ মিয়া এ বিষয়ে এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন।

সোমবার ভোর রাতে রাজধানীর নিকুঞ্জ এলাকা থেকে শাহাবুদ্দীন নাগরীকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের সহকারী কমিশনার (গণমাধ্যম) সুমন কান্তি চৌধুরী। তিনি জানান, গত ১৩ এপ্রিল নিউমার্কেট থানাধীন এলাকার এলিফ্যান্ট রোডের ১৭০/১৭১ ডোম-ইনো অ্যাপার্টমেন্টে ব্যবসায়ী নুরুল ইসলামকে তাঁর নিজের বেড রুমের ফ্লোরে মৃত অবস্থায় পাওয়া যায়।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে পরের দিন ১৪ এপ্রিল নুরুল ইসলামের বোন শাহানা রহমান কাজল ভিকটিমের স্ত্রী ও স্ত্রীর বন্ধু শাহাবুদ্দীন নাগরীসহ অজ্ঞাতনামা কয়েকজনের নামে নিউমার্কেট থানায় একটি হত্যা মামলা করেন।

ওই মামলায় লেখক মো. শাহাবুদ্দীন নাগরী এজাহারভুক্ত দুই নম্বর আসামি ছিলেন। এই মামলার পরিপ্রেক্ষিতেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান সুমন কান্তি চৌধুরী।






মন্তব্য চালু নেই