মেইন ম্যেনু

সোনাইমুড়ীতে মাদরাসা ছাত্রের মৃতদেহ উদ্ধার

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার পৌর এলাকা থেকে মুজাহিদুল ইসলাম মোজাম্মেল (১৫) নামের এক মাদরাসা ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ মে) সকাল সাড়ে ৮টার দিকে হামিদিয়া কামিল মাদরাসার পাশ্ববর্তী একটি গর্ত থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত মোজাম্মেল সোনাইমুড়ী পৌরসভার নাওতলা গ্রামের কাদির মাস্টার বাড়ীর নুরুল ইসলামের ছেলে। সে হামিদিয়া কামিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানায়, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সোনাইমুড়ী বাজারের উদ্দেশ্যে বের হয় মোজাম্মেল। পরে রাতে আর সে বাড়ী ফিরে আসেনি। তার কোন সন্ধান না পেয়ে পরিবারের লোকজন মোজাম্মেলকে অনেক খোঁজাখুঁজি করে।

একপর্যায়ে রাত সাড়ে ১২টার দিকে স্থানীয় লোকজন হামিদিয়া কামিল মাদরসার পাশের একটি গর্তের মধ্যে মোজাম্মেলের মৃতদেহ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে মঙ্গলবার সকালে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে। নিহতের বাবা নুরুল ইসলাম অভিযোগ করে বলেন, জায়গা-জমি সহ বিভিন্ন বিরোধের জেরে তার প্রতিপক্ষের লোকজন মোজাম্মেলকে হত্যা করে ওই গর্তে ফেলে গেছে।

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ূন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মোজাম্মেলের মৃত্যুর কারণ জানা যায়নি। তবে এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে প্রয়োজনী ব্যবস্থা নেওয়া হবে।






মন্তব্য চালু নেই