মেইন ম্যেনু

শেরপুরে জয় বাংলা গানের সাথে জ্যান্ত পুতুলের খোলামেলা নৃত্য

জয় বাংলা গানের সাথে জ্যান্ত পুতুলের খোলামেলা নৃত্য পরিবেশন করায় মেলায় ঘুরতে আসা অনেক আওয়ামীলীগ সমর্থক না খোস হয়েছে বলে জানায় স্থানীয় দর্শক। মেলা আগত সোনার বাংলা সার্কাসের সাথে নাম বিহীন বিচিত্রা প্যান্ডেলে রাত্রী কালীন শোতে চলে উলঙ্গ নৃত্য। এসময় তারা জয় বাংলা বাংলার জয় শিরোনামের গান পরিবেশন করে।

বগুড়ার শেরপুরে গত রবিবার থেকে তিন দিনব্যাপী ঐতিহ্যবাহী কেল্লাপৌষী মেলা শুরু হয়েছে। এ মেলা উপলক্ষে স্থানীয় রাজনৈতিক ও শ্রমিক নেতাদের দৌরাত্ত চোখে পড়ার মতো। তাদের প্রায় ২০০জন ক্যাডার বাহিনীকে মেলার বিভিন্ন প্যান্ডেলের গেটে বসিয়ে রাখা হয়েছে যেন কেউ ছবি তুলতে ও কোন প্রকার ব্যাঘাত ঘটাতে না পারে।

প্রথম অবস্থায় পুলিশ প্রশাসন কঠোর অবস্থায় থাকলেও গত সোমবার সন্ধ্যায় প্যান্ডেল প্রতি ১০ হাজার টাকার বিনিময়ে যাত্রা-বিচিত্রা চালানোর মৌখিক অনুমতি দেয় বলে জানায় একটি সূত্র। তবে অশ্লীলতা পরিহার করার কথা থাকলেও রাত থেকে চলছে অশ্লীল জ্যান্ত পুতুলের নৃত্য।এবারের মেলায় মোট ৬টি প্যান্ডেলে চলছে বিচিত্রার নামে এসব নৃত্য।

এব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক আলী আহমেদ হাশমী বলেন, বিনোদনের জন্য অনুমোদন দেয়া হয়েছে তবে অশ্লীলতাকে নয়। আমরা খবর পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা নিবো।

 






মন্তব্য চালু নেই