মেইন ম্যেনু

রোববার থেকে বিআরটিসির টিকিট

ঈদুল আজহা ও দুর্গাপূজা উপলক্ষে আগামীকাল রোববার থেকে টিকিট বিক্রি শুরু করছে সরকারি বাস সার্ভিস বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি)।
রাজধানীর কল্যাণপুর ও গাবতলী, মতিঝিল, মহাখালী (দ্বিতল), জোয়ারসাহার (খিলক্ষেত), ফকিরাপুল থেকে এই অগ্রিম টিকিট বিক্রি করা হবে। এছাড়া গাজীপুর বিআরটিসি বাস ডিপো থেকেও টিকিট বিক্রি করা হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা টিকিট বিক্রি চলবে।
বিআরটিসির ডিজিএম (অপারেশন) রফিক ইসলাম তালুকদার জানান, ঈদ ও পূজা উপলক্ষে রোববার থেকে বিআরটিসি বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হচ্ছে এবং ২ অক্টোবর থেকে বিআরটিসি ঈদ সেবা সার্ভিস শুরু হবে।
এবার এই সার্ভিসে নতুন ও পুরাতনসহ প্রায় ৫০০টি বাস নিয়োজিত থাকবে। এর মধ্যে ৪৫০টি বাস দেশের বিভিন্ন স্থানে চলাচল করবে। এছাড়া ৫০টি বাস বিভিন্ন ডিপোতে অপেক্ষমান রাখা হবে। যাতে কোনো বাসে সমস্যা হলে সঙ্গে সঙ্গে সেগুলো কাজে লাগানো যায়।
এবার সরকার নির্ধারিত ভাড়ার তালিকা প্রতিটি কাউন্টারে টানিয়ে দেয়া হবে। প্রতি কিলোমিটার ননএসি বাস ১ টাকা ৪৫ পয়সা ও এসি বাসের জন্য কিলোমিটার প্রতি ২ টাকা ৩৫ পয়সার সঙ্গে টোল চার্জ ও আনুসঙ্গিক খরচ যুক্ত করে ভাড়া নির্ধারণ করা হয়েছে বলেও জানান রফিক ইসলাম তালুকদার।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই