মেইন ম্যেনু

রাণীনগরে আরো একটি বাইপাস সড়কের উদ্বোধন

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগর উপজেলাবাসিকে যানজট মুক্ত রাখার লক্ষ্যে রেলগেট মোড় থেকে সান্তাহার রাস্তার সিএনজি স্ট্যান্ড পর্যন্ত বাইপাস সড়কের উদ্বোধন করা হয়েছে। দীর্ঘদিন ধরে উপজেলা সদরের বসবাসরত জনসাধারণ তীব্র যানজটের কারণে চলাচলের স্থবিরতা নেমে আসায় স্থাণীয়রা বেশ কয়েক বছর ধরে বাইপাস সড়কের দাবি করাই বুধবার বিকেলে নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম এমপি প্রধান অতিধি হিসেবে ওই বাইপাস সড়কের উদ্বোধন করেন।

প্রধান অতিথি উদ্বোধনী বক্তব্যে বলেন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন না হলে অন্যান্য অবকাঠামো, ব্যবসা-বান্যিজ ও কৃষি ক্ষেত্র সহ স্বাভাবিক জীবন-যাপনের মান কখনো উন্নত হতে পারে না। তাই বর্তমান সরকার যোগাযোগ খ্যাতকে প্রধান্য দিয়ে সারাদেশ ব্যাপী সড়ক, ব্রীজ, কালভার্ট ও অন্যান্য গ্রামীণ অবকাঠামো উন্নয়নে নানাবিদ কর্মসূচি হাতে নিয়েছে। তার ধারাবাহিকতায় রাণীনগরবাসিকে যানজটের নাখাল অবস্থা থেকে মুক্তির লক্ষ্যে এই বাইপাস সড়কের উদ্বোধন করা হয়। এই কাজের গুণগত মান ও নির্মাণ কাজে সহযোগিতার জন্য সর্বসাধারণের কাছে আহবান জানান। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ, ১নং খট্টেশ্বর রাণীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফ উদ্দিন শেখ, ইউপি সদস্য গোলাম মোস্তফা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের শ্রেণী পেশার মানুষ।
উল্লেখ্য, গত ৩১ ডিসেম্বর ২০১৬ইং তারিখে এমপি ইসরাফিল আলম উপজেলা সদরের তীব্র যানজট মুক্ত করার লক্ষ্যে রাণীনগর প্রেস ক্লাব মোড় থেকে রেলগেট পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার বাইপাস সড়কের উদ্বোধন করেন।






মন্তব্য চালু নেই