মেইন ম্যেনু

যশোরের কিছু খবর

যশোরে শাপলা পরিবহনের চাপায় বাবা নিহত ॥ মেয়ে আহত

যশোরে মিজানুর রহমান (৩৫) নামে এক ব্যক্তি বাসচাপায় নিহত হয়েছে। এ সময় তার মেয়ে জান্নাতুল (৭) আহত হয়েছে। তারা যশোর সদরের ছোট বালিয়াডাঙ্গা গ্রামের বাসিন্দা। এ দুর্ঘটনা ঘটার পর এক ঘণ্টা ওই রুটের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়। পরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান শনিবার বেলা ১১টার দিকে মিজানুর রহমান তার মেয়েকে বাইসাইকেলে নিয়ে যাচ্ছিলেন। যশোর শহরের আরবপুরে পৌছালে খুলনা-চুয়াডাঙ্গা রুটের শাপলা পরিবহন তাদের চাপা দেয়। মিজানুর ঘটনাস্থলেই মারা যায়। এ সময় তার মেয়ে জান্নাতুল (৭) আহত হয়। যশোর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

বঙ্গবন্ধু সম্পর্কে কুটুক্তির প্রতিবাদে ছাত্রলীগের মিছিল

শনিবার দুপুরে যশোর জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে  ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধু সম্পর্কে তারেক জিয়ার কুটুক্তির প্রতিবাদ ও গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে মিছিল শুরু করে। মিছিলটি শহরের গুরুত্বপর্ণ সড়ক প্রদক্ষিণ করে দড়াটানায় শেষ হয়। বিক্ষোভ মিছিল ওই স্থানে এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে নেতা অবিলম্বে তারেক জিয়াকে গ্রেফতার ও শাস্তি দাবি করেন।

যশোরে দুই দালাল আটক
যশোর অফিস: শনিবার  দুপুরে যশোর ২৫০ শয্যা হাসপাতাল চত্বর থেকে দুই দালালকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছে শহরের ঘোপ সেন্ট্রাল রোড এলাকার শাকিল ও শহরতলীর বিরামপুর গ্রামের সুমন।
পুলিশ জানায় শাকিল ও সুমন হাসপাতালে ভর্তি এক রোগীর স্বজনের কাছ থেকে দুই’শ টাকার ওষুধ দিয়ে ১৩শ’ টাকা হাতিয়ে নেয়। এ অভিযোগে হাসপাতালে দায়িত্বরত পুলিশ তাদের আটক করে।
যশোর কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার জহুরুল হক জানান একটি দালাল চক্র দীর্ঘদিন ধরে হাসপাতাল এলাকায় রোগী ও তাদের স্বজনদের সাথে বিভিন্ন ভাবে প্রতারণা করে আসছে। আটককৃতরা ওই দালাল চক্রের সদস্য।

 

যশোর কারাগার থেকে গাঁজাসহ দুইজন আটক
যশোর অফিস: শনিবার বিকেলে যশোর কারারক্ষীরা গাজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে যশোর শহরের রেলগেট মোড়স্থ শহীদ কাজীর পুত্র অন্তর কাজী ও রেলগেট কলয়াপট্টির চাঁন গাজীর স্ত্রী বেবী খাতুন। পরে তাদেরকে যশোর কোতয়ালি থানায় সোপর্দ করেছে।
পুলিশ জানায় সম্রাজ্ঞী বেবী খাতুন ও অন্তর কাজী যশোর কেন্দ্রীয় কারাগারে এক হাজতিকে দেখতে যায়। এ সময় তারা হাজতিকে দুই পুরিয়া গাঁজা দেয়ার চেষ্টা করে। কারারক্ষীরা এ সময় তাদেরকে আটক করে। পরে আটককৃতদের যশোর কোতয়ালি থানায় সোপর্দ করেছে। এ ব্যাপারে কোতয়ালি থানায় মামলা হয়েছে।

যশোরে মটর সাইকেল চুরি
যশোর শহরের হাসপাতালের সামনে সামনে থেকে মটর সাইকেল চুরি হযেছে। যার নাম্বার (যশোর হ-১২-২২৬৯) । এ ব্যাপারে যশোর কোতয়ালি থানায় মামলা হয়েছে।
শুক্রবার সকাল শহরের পুরাতন কসবা কাঠালতলার ইউসুফ মোল্যার পুত্র জাহিদুল ইসলাম তার নিজস্ব বাজাজ সিটি মটর সাইকেল দড়াটানা হাসপাতালের সামনে রেখে উপরে যায়। এ সময় চোরেরা ওই মটর সাইকেলটি নিয়ে সটকে পড়ে।

যশোরে বোমা বিস্ফোরনের ঘটনায় মামলা
শুক্রবার সন্ধ্যার দিকে যশোর সদরের কাজী পুর মাধ্যমিক বিদ্যালয়ে বোমা বিস্ফোরণ ঘটনায়। এ ঘটনায় যশোর কোতয়ালি থানার এসআই স্বপন কুমার দাস বাদি হয়ে মামলা করেছেন।
পুলিশ জানায় শুক্রবার রামনগর ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে সম্মেলন অনুষ্ঠিত হয়। কমিটি গঠন না হয় সে কারনে অজ্ঞাত দূর্বৃত্তরা দুইটি বোমা বিস্ফোরণ ঘটনায় । এতে উপস্থিত লোকজন ভীত সন্ত্রাস্ত হয়ে নিরাপদে আশ্রায় নেয়। বোমা বিস্ফোরণ ঘটনায় তেমন কোন ক্ষয় ক্ষতি হয়নি। তবে ওই এলাকায় আতংক বিরাজ করছে। পুলিশ বিস্ফোরিত বোমার অংশ বিশেষ উদ্ধার করে।

যশোরে ফেনসিডিলসহ দুই মাদক বিক্রেতা আটক  
য শুক্রবার গভীর রাতে যশোর সদর পুলিশ ফাঁড়ির পুলিশ শহরের চিত্রা মোড়ে অভিযান চালায়। এ সময় ৩০ বোতল ফেনসিডিলসহ দুই যুবককে আটক করেছে। আটককৃতরা হচেছ, যশোর শহরের চাঁচড়া রায়পাড়ার ফজর আলীর পুত্র রনি ইসলাম ও ওই এলাকার মৃত আজিবরের পুত্র মিজানুর রহমান।
পুলিশ জানায় চিত্রা মোড়ে মদিনা হোটেলের সামনে থেকে মাদক বিক্রেতা রনি ইসলাম  ও মিজানুরকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।






মন্তব্য চালু নেই