যশোরে ট্রাকচাপায় দুই কলেজছাত্রী নিহত

যশোরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক।

সোমবার বিকাল ৩টার দিকে যশোর শহরের বকচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর সরকারি মাইকেল মধুসূদন (এমএম) কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্স শেষ পর্বের ছাত্রী পপি পারভীন (২৫) ও মণিরামপুর মহিলা কলেজের অর্থনীতি বিভাগের সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্রী রুমেছা খাতুন (২০)।

নিহত পপি মণিরামপুর উপজেলার দত্তকোনা গ্রামের আজিজুর রহমানের মেয়ে ও রুমেছা একই গ্রামের নূর মোহাম্মদ গাজীর মেয়ে। আহত মোটরসাইকেল চালকের নাম নাসির উদ্দিন গাজী। তার বাড়ি মণিরামপুর উপজেলার দত্তকোনা গ্রামে। নাসির উদ্দিন গাজীকে (৪৫) যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ মর্গে রাখা হয়েছে।

নিহতদের স্বজন ও পুলিশ সূত্র জানায়, দুই মাস আগে পুলিশের চাকরির জন্য পুলিশ লাইনে সার্টিফিকেট জমা দিয়েছিলো রুমেছা খাতুন। সোমবার সেই সার্টিফিকেট তুলতে যশোরে এসেছিলেন প্রতিবেশী চাচা নাসির উদ্দিনের মোটরসাইকেলে। তার সঙ্গে ছিল পপি পারভীন নামের অপর একজন কলেজছাত্রী। পপি কলেজের মাস্টার্স শেষ পর্বের ইনকোর্স পরীক্ষা দিতে এসেছিলো শহরে। কাজ শেষে তারা তিনজন বিকালে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে শহরের বকচর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দেয়। এতে গুরুতর আহত দুই কলেজছাত্রী মারা যান। মোটরসাইকেল চালক নাসির উদ্দিন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি।

দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন সরকারি এমএম কলেজের উপাধ্যক্ষ প্রফেসর শফিউল আলম সরদারসহ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষক, কর্মচারী ও সহপাঠীরা। এরপর স্বজনরা এসে নিহতদের পরিচয় শনাক্ত করেন।

যশোর সরকারি এমএম কলেজের উপাধ্যক্ষ শফিউল ইসলাম সরদার বলেন, নিহত দুজনের মধ্যে একজন আমাদের কলেজের মাস্টার্স শেষ পর্বের শিক্ষার্থী। আর একজন মণিরামপুর মহিলা কলেজের সম্মান দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তারা পরস্পর আত্মীয় বলে জেনেছি। তাদের লাশ ময়নাতদন্ত ছাড়াই নেয়ার প্রক্রিয়া চলছে।

যশোর কোতয়ালি থানার উপ-পরিদর্শক তারিকুল ইসলাম জানান, ট্রাকচাপায় দুই কলেজ ছাত্রী নিহত হয়েছে। ট্রাকটি জব্দ করা সম্ভব হয়নি। এ ঘটনায় এখনও মামলা হয়নি।



মন্তব্য চালু নেই